প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জাহাঙ্গীর আলম ভুঁইয়া

সুনামগঞ্জ প্রতিনিধি

‘তারেক রহমানের নির্দেশে আন্দোলনে আ.লীগ বিভিন্ন ভাবে বাধা সৃষ্টি করছে’

   
প্রকাশিত: ১১:১৬ অপরাহ্ণ, ২৮ অক্টোবর ২০২২

জেলা বিএনপি সহসভাপতি ও জেলা কৃষক দলের আহবায়ক আনিসুল হক বলেন, রিজার্ভ ফান্ড নাকি তারা ছিবিয়ে খেলে ফেলে বলে আরে আপনারাত কয়েক বছর ধরে চুরি করছেন। বাংলাদেশ রিজার্ভ ফান্ড প্রায় শেষে দিকে, বড় বড় মেঘা প্রকল্পের নামে দেশের টাকা লুটপাট করেছে আ.লীগ সরকার।

তিনি আরও বলেন, সারাদেশে আগামীর রাষ্ট্র নায়ক তারেক রহমানের নির্দেশে যে আন্দোলন চলছে তাতে ভয়ে আ.লীগ সরকার বাস বন্ধ করা সহ বিভিন্ন ভাবে বাধা সৃষ্টি করছে। মামলা হামলা করে বিএনপিকে আটকতে পারবে না সকল বাধা অতিক্রম করে এদেশের মানুষের অধিকার আদায় করব আপোষহীন দেশনেতৃ সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনব।

শুক্রবার বিকেলে উপজেলা যুবদলের আয়োজনে প্রতিষ্ঠা বার্ষিকীতে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, শেখ হাসিনাসহ তার মন্ত্রীরা বলত তারা ২০৪১ সাল পর্যন্ত থাকবে। আর এখন বলে আমি প্রধানমন্ত্রীত্ব ছেড়ে দিতে চাই। সময় এসে গেছে আপনাকে ছাড়তে হবে না আপনাকে টেনে নামাবে এদেশের জনগনেই নামাবে তখন আ,লীগ সরকার পালিয়েও পার পাবে না বলে জানান প্রধান অতিথির বক্তব্যে আনিসুল হক।

মামলা হামলা চালিয়ে বিএনপি কে শেষ করা যাবে না এর কঠিন জবাব দেয়া হবে বলে হুশিয়ার করে তিনি আরও বলেন,ব্যাংক থেকে এমন ভাবে লুটপাট করেছে অনেকে ব্যাংক কিছু দিনের মধ্যে বন্ধ হয়ে যাবে। নিত্য প্রয়োজনীয় পন্য,শিক্ষা উপকরণ, তেল সহ সকল পন্য সামগ্রিই এখন দ্বিগুন হয়েছে।

উপজেলা যুবদলের আহবায়ক মোঃ এনামুল হক এনামের সভাপতিত্বে ও সদস্য সচিব আবু সায়েম পরিচালনায় উপজেলা যুবদলের নেতৃবৃন্দ বক্তব্য রাখে। এর পূর্বে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও র‍্যালী করে। এসময় উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীগন উপস্থিত ছিল।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: