প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

স্ত্রীর ওপর অভিমান, শিশুপুত্রকে হত্যার পর প্রাণ দিলেন বাবা

   
প্রকাশিত: ১০:২২ পূর্বাহ্ণ, ২৯ অক্টোবর ২০২২

বাগেরহাটের মোল্লাহাটে নিজের তিন বছরের শিশুসন্তানকে শ্বাসরোধে হত্যার পর ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বাবা। গতকাল শুক্রবার (২৮ অক্টোবর) রাতে মোল্লাহাট উপজেলার বড়গাওলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- মো. হায়দার মোল্লা (৩০) ও তার ছেলে জিসান (০৩)। হায়দার বড়গাওলা গ্রামের সোলেমান মোল্লার ছেলে। খবর পেয়ে রাতেই পুলিশ মরদেহ উদ্ধার করেছে।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান পরিদর্শক এস এম আশরাফুল আলম বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, হায়দার ঢাকায় একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন। গত বৃহস্পতিবার (২৭ অক্টোবর) রাতে ঢাকা থেকে বাড়ি আসে। পারিবারিক বিষয়ে স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের কারণে ৬-৭ মাস ধরে স্ত্রী জোবাইরা খাতুন তার বাবার বাড়িতে আছে। তবে শিশুসন্তান জিসান দাদির কাছে থাকত। শুক্রবার দীর্ঘ সময় হায়দারের ঘরের দরজা বন্ধ ছিল। প্রতিবেশীরা অনেক ডাকাডাকি করেও তাদের কোনো সাড়াশব্দ না পেয়ে সন্ধ্যায় ঘরের দরজা ভেঙে ভেতরে ডুকে দুজনের মরদহ দেখতে পায়।

পুলিশ সূত্রে জানা যায়, হায়দার মোল্লা তার বসতঘরের অভ্যন্তরে শিশুপুত্র জিসানকে বালিশ চাপা দিয়ে হত্যা করে। পরে নিজে ঘরের ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমেন দাশ বলেন, আমরা ওই ঘর থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছি। মৃতদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুতপূর্বক পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: