মির্জাপুরে পুলিশ কমিউনিটি ডে উপলক্ষে আলোচনা সভা

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২২, ১২:৫২ পিএম

মো. জোবায়ের হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) থেকে: পুলিশ কমিউনিটি ডে ২০২২ পালন উপলক্ষে টাঙ্গাইলের মির্জাপুরে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৯ অক্টোবর) সকালে মির্জাপুর থানা থেকে বের হওয়া র‌্যালি শেষে মির্জাপুর সরকারি কলেজের শহীদ ভবানী প্রসাদ সাহা মিলনায়তনে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তারা আইন শৃঙ্খলা সংক্রান্ত মির্জাপুরের নানা সমস্যার কথা তুলে ধরে কিভাবে পুলিশ ও জনতার মধ্যকার সম্পর্ক আরও দৃড় করা যায় সে বিষয়ে আলোকপাত করেন। তবে আলোচকদের আলোচনায় ‘কিশোর গ্যাং’ বিষয়টি বেশী আলোচিত হয়।

কমিউনিটি পুলিশ মির্জাপুর এর সভাপতি সালাহ উদ্দিন বাবরের সভাপতিত্বে আলোচনায় সভায় অংশ নেন সহকারি পুলিশ সুপার (মির্জাপুর সার্কেল) এস এম মনসুর মূসা, মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু সালেহ মাসুদ করিম, মির্জাপুর সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাহমিনা জাহান, বাংলাদেশ পল্লী উন্নয়ন ও সমবায় ফেডারেশনের চেয়ারম্যান খন্দকার বিপ্লব মাহমুদ উজ্জল, মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মীর শরীফ মাহমুদ, সাধারণ সম্পাদক ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্ত, উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু মিয়া। এছাড়া আলোচনা সভায় বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি ও কয়েক শত সাধারণ মানুষ অংশ নেয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: