মেহেরপুরে কমিউনিটি পুলিশিং দিবস পালিত

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২২, ০১:৪৭ পিএম

“কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র, শান্তি-শৃঙ্খলা সর্বত্র” এই প্রতিপাদ্যে মেহেরপুরে কমিউনিটি পুলিশং ডে দিবস পালন করা হয়েছে। মেহেরপুরে জেলা পুলিশের উদ্যোগে শনিবার (২৯ অক্টোবর) সকাল ১০ টার সময় এ উপলক্ষ্যে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। পুলিশ সুপার রাফিউল আলমের নেতৃত্ব শোভাযাত্রাটি মেহেরপুর পুলিশ লাইন থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে শেষ হয়।

শোভাযাত্রায় অন্যদের মধ্যে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুস সালাম, মেহেরপুর সরকারী কলেজের অধ্যক্ষ শফিউল ইসলাম সরদার, অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম, মেহেরপুর দায়রা ও জজ আদালতের পাবলিক প্রসিকিউটার অ্যাড. পল্লব ভট্টাচার্য, জেলা পুলিশিং কমিটির সভাপতি ডা. আবুল বাসায়, সাধারণ সম্পাদক আশকার আলী, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাসসহ জেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার ও পুলিশিং কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। পরে মেহেরপুর পুলিশ লাইন মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: