ঢাকা জেলা আ.লীগের সম্মেলন শুরু

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২২, ০৩:৪৬ পিএম

প্রায় আট বছর পর ঢাকা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন আজ শনিবার (২৯ অক্টোবর) অনুষ্ঠিত হচ্ছে। দুপুর আড়াইটার দিকে দলীয় পতাকা ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়। রাজধানীর আগারগাঁওয়ের শেরেবাংলা নগরে পুরাতন বাণিজ্য মেলার মাঠে দলটির নেতাকর্মীদের ব্যাপক ভিড় দেখা গেছে। দুপুরের আগেই দলীয় প্রতীক নৌকার আদলে তৈরি মঞ্চ ঘিরে জড়ো হতে থাকেন তারা।

সম্মেলন উপলক্ষে এরই মধ্যে মঞ্চে হাজির হয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম। এছাড়া প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এছাড়া বক্তা হিসাবে থাকবেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান এবং কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক।

দোহার, সাভার, ধামরাই, নবাবগঞ্জ ও কেরাণীগঞ্জ-এ পাঁচ উপজেলা নিয়ে গঠিত ঢাকা জেলা। সম্মেলনকে ঘিরে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা গেছে জেলার নেতাকর্মীদের মধ্যে। ২০১৬ সালের সেপ্টেম্বর মাসে অনুষ্ঠিত হয়েছিল ঢাকা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: