পাকিস্তানের বিশ্বকাপ শেষ, আগামী সপ্তাহে বিদায় নেবে ভারতও!

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২২, ০৩:০০ পিএম

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথশ দুই ম্যাচ হারে ক্ষীণ হয়ে এসেছে পাকিস্তানের সেমিফাইনালের স্বপ্ন। এমন সময় দলটির অধিনায়ক বাবর আজমকে সহ্য করতে হচ্ছে নানান টীকাটিপ্পনী।

সাবেক গতিতারকা শোয়েব আখতারও এই মিছিলে নাম লিখিয়েছেন। সম্প্রতি এক ভিডিওবার্তায় তিনি বলেছেন, পাকিস্তানের বিশ্বকাপ শেষই হয়ে গেছে। এরপরই জানালেন, ভারতও বিদায়ের খুব কাছেই দাঁড়িয়ে আছে, আসছে সপ্তাহেই বিদায় নেবে দলটি।

ব্যক্তিগত ইউটিউব চ্যানেলে তিনি বলেছেন এই কথা। তার ভাষ্য, ‘এটা সত্যিই হতাশার। আমি আগেই বলেছি, পাকিস্তান এই সপ্তাহে ঘরে ফিরে আসবে, ভারতও। তাদের দলটাও খুব ভালো নয়। সেমিফাইনালে খেলেই ফিরতে হবে তাদের।’

‘আপনার পারফর্ম্যান্স খুবই গড়পড়তা মানের, আপনি দলে রেখেছেন অযোগ্য কিছু খেলোয়াড়, ভালো মানুষগুলোকে দলে ঢোকাবেন না। এখন উপভোগ করুন। আমি নিজের কথা বলছি না, ওই চাকরিটা জাহান্নামে যাক। আমি শুধু চিন্তিত, কারণ এর ফলে আমার দেশ ভুগছে। আপনারা যোগ্য লোককে দলে আনবেন না, যারা নিয়মানুবর্তী, কাজ করতে জানে। আপনারা সবকিছু ধ্বংস করে দিয়েছেন।’

টানা দুই হারের ফলে পাকিস্তানের সেমিফাইনালে ওঠার আশা বড় এক ধাক্কাই খেয়েছে। বর্তমানে গ্রুপ-২ তে বাংলাদেশ আর জিম্বাবুয়েরও নিচে আছে দলটি। তিন ম্যাচ হাতে আছে বাবর আজমদের। সেই তিন ম্যাচে তো জিততেই হবে তাদের, তাকিয়ে থাকতে হবে অন্য সব ম্যাচের দিকেও।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: