ভালুকায় যুবদলের র‍্যালি ও সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২২, ০৬:২১ পিএম

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহের ভালুকায় বিশাল র‍্যালি ও সমাবেশ করেছে উপজেলা যুবদল। শনিবার (২৯ অক্টোবর) সকালে ভালুকা উপজেলা যুবদলের সভাপতি ও ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের সহ সভাপতি তারেক উল্যাহ চৌধুরির নেতৃত্বে র‍্যালি ও সমাবেশে উপজেলা ও উপজেলার সকল ইউনিয়ন থেকে আগত হাজার হাজার নেতাকর্মী অংশ নয়। ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয় মোড় থেকে ঢাকা ময়মনসিংহ মহাসড়ক প্রদক্ষিন করে র‍্যালিটি উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে গিয়ে সমাবেশে মিলিত হয়।

ভালুকা উপজেলা যুবদলের সভাপতি তারেক উল্যাহ চৌধুরির সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে জেলা যুবদলের সহ সাধারন সম্পাদক মতিউর রহমান মিল্টনের সঞ্চালনায় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবদলের সহ দপ্তর সম্পাদক মাসুদ রানা, যুবদল নেতা আল মামুন সরকার, মোহাইমিনুল ইসলাম, সাইফুল ইসলাম মানিক, মনির খান এডওয়ার্ড, জাহাংগীর আলম, হুমায়ুন তালুকদার প্রমুখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: