যে মাদক বিক্রি করে সে ডাইরেক্ট শয়তান: শামীম ওসমান

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২২, ০৮:১৫ পিএম

মাদকসেবীদের তীব্র সমালোচনা করেছেন  নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। জনসমাজে মাদকের প্রভাবের কথা উল্লেখ করে তিনি বলেন, মাদক যে খায় সে অসুস্থ। যে মাদক বিক্রি করে সে ডাইরেক্ট শয়তান। যে পরিবারে একটা ছেলে মাদক খায় সে পরিবারটা ধ্বংস হয়ে যায়। আমরা জানি কারা মাদক ব্যবসা করে। আমরা এমন ভান ধরি, সুশীল সাজি অথচ শেল্টারেই মাদক ব্যবসা হচ্ছে। আজ শনিবার (২৯ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইন্সে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী।

তিনি আরো বলেন, ‘এখন বয়স হয়েছে, আগের মতো পারি না। পারলে একাই নারায়ণগঞ্জ কন্ট্রোল করে ফেলতাম। ’৯৬ সালে নারায়ণগঞ্জে ফেনসিডিল ক্লাব নামে ক্লাবও ছিল। তখন প্রতিদিন নারায়ণগঞ্জে ৩০ হাজার ফেনসিডিল বিক্রি হতো। তখন নিষিদ্ধ পল্লি উচ্ছেদের সময় সেসময়কার এসপি এবং ওসিরা আমাকে যেভাবে সাহায্য করেছেন আমি তাদের জন্য দোয়া করি।’

নারায়ণগঞ্জ-৪ আসনের এই  সংসদ সদস্য আরও বলেন, ‘কোরআনে বলা আছে যে জাতি নিজের ভাগ্য পরিবর্তন করে না আল্লাহ তাদের ভাগ্য পরিবর্তনে সাহায্য করেন না। কমিউনিটি পুলিশের সদস্য যারা আছেন আমরা দোষ ধরি খুব বেশি। আমরা মানুষের ভালো থেকে খারাপ দেখি বেশি। কোন সেক্টর নেই যেখানে সবাই পারফেক্ট। সেটা রাজনীতি হোক, সাংবাদিক, শিক্ষক, হুজুর কেউ পারফেক্ট না। সব জায়গায় কিছু ভালো থাকবে কিছু খারাপ থাকবে।’ এ সময় নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেলের সভাপতিত্বে জেলা পরিষদের চেয়ারম্যান চন্দনশীল, জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ, র‌্যাব-১১ অধিনায়ক লে. কর্নেল তানভীর মাহমুদ পাশাসহ জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: