প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ছোট বোনের প্রেমিকের ছুরিতে বড় বোনের প্রেমিক খুন

   
প্রকাশিত: ১১:২১ পূর্বাহ্ণ, ৩০ অক্টোবর ২০২২

ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার কালাদহ ইউনিয়নে ছুরিকাঘাতে মামুন হাসান (২১) নামে এক যুবক খুন হয়েছে। এই ঘটনায় শাকিল মিয়া (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২৯ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে হুরবাড়ি গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত মামুন হাসান উপজেলার আছিম ইউনিয়নের হুরবাড়ি গ্রামের আব্দুল হাইয়ের ছেলে। অপরদিকে গ্রেপ্তারকৃত শাকিল মিয়া একই উপজেলার এনায়েতপুর ইউনিয়নের ফুলতলা গ্রামের আব্দুল মালেকের ছেলে।

ফুলবাড়ীয়ার থানার এসআই মো. হানিফ মিয়া এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, একই উপজেলার কালাদহ ইউনিয়নের সহোদর দুই বোনের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিলো নিহত মামুন হাসান ও গ্রেপ্তারকৃত শাকিল মিয়ার। নিহত মামুনের প্রেমের সম্পর্ক ছিলো বড় বোনের সঙ্গে আর গ্রেপ্তারকৃত শাকিল মিয়ার প্রেমের সম্পর্ক ছিলো ছোট বোনের সঙ্গে। এসব নিয়ে মামুন ও শাকিলের বিরোধ লেগেই থাকতো।

ঘটনার দিন রাতে হুরবাড়ি গ্রামে বানার নদীর তীর ঘেঁষা সড়কের হুরবাড়ি উচ্চ বিদ্যালয়ের পাশে মামুন ও শাকিলের দেখা হয়। এ সময় কথা কাটাকাটি হলে শাকিল মামুনকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা মামুনের চিৎকার শুনে শাকিলকে আটক করে। অল্প কিছুক্ষণের মাঝেই মামুন হাসান ঘটনাস্থলেই মারা যায়।

এসআই মো. হানিফ মিয়া আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মামুনের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। গ্রেফতার শাকিলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। রোববার (৩০ অক্টোবর) সকালে ময়নাতদন্তের জন্য লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ফুলবাড়ীয়া থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম জানান, এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: