মাদক সেবনে বাধা দেয়ায় কলেজ দপ্তরি খুন, আহত ২

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২২, ০১:১৫ পিএম

টাঙ্গাইলের নাগরপুরে মাদক সেবনে বাধা দেয়ায় এলাকার চিহ্নত মাদকসেবীদের হাতে নৃশংস ভাবে খুন হয়েছে এক কলেজ দপ্তরি। আহত হয়েছে কমপক্ষে ২ জন নিহতর নাম সুলতান হোসেন স্বপন (৫৫)। সে শ্যামপুর গ্রামের মৃত আঃ হামিদ মিয়ার ছেলে। শনিবার রাত ৮ টার দিকে উপজেলার গয়হাটা ইউনিয়নের ঘুনি সিংজোড়া শহীদ তিতুমির বাজারে এ ঘটনাটি ঘটে। হতাহতের বিষয়টি নিশ্চিত করছেন নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজ্জাদ হোসেন।

প্রত্যক্ষদর্শী, পরিবার ও পুলিশ সূত্র জানায়, শনিবার রাত ৮ দিকে ঘুনি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে চার যুবক রানা, সোলাইমান, আলী, সাজ্জাদ মাদকসেবন করছিল। এসময় নিহতর ছেলে পলাশ ওই চার যুবককে স্কুল মাঠে মাদকসেবন না করার জন্য নিষেধ করেন। এতে মাদকসেবীরা ক্ষিপ্ত হয়ে পলাশকে ধাওয়া করে। সে আত্বরক্ষায় দৌড়ে ওই বাজারে পাসু'র চা দোকানে আশ্রয় নেয়। সেখানে পূর্বে থেকে বসে চা পান করছিল পলাশের বাবা স্বপন।

মাদকসেবী ওই চার যুবক সদল বলে দেশীয় অন্ত্র নিয়ে স্বপনের উপর হামলা করে। ঘটনাস্থলে উপস্থিত প্রতিবেশী চাচাতো ভাই আজমির এগিয়ে আসলে তার উপর মাদকসেবীরা হামলা করে। এলাকাবাসী আশংকাজনক অবস্থায় স্বপন ও আজমিরকে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. ইমরান হোসেন কলেজ দপ্তরি স্বপনকে মৃত ঘোষনা করেন। আহত আজমিরের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে টাঙ্গাইল সদর হাসপাতালে প্রেরণ করা হয় ও আহত শিমুলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজ্জাদ হোসেন জানান, এ ঘটনায় ৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরো ৭ জনকে আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। এ পযর্ন্ত কাউকে গ্রেফতার করা যায়নি, তবে ঘটনায় জড়িতদের গ্রেফতারে জোর অভিযান চলছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: