ফরিদপুরে তৃতীয় শ্রেণির শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২২, ০২:৫০ পিএম

ফরিদপুরের নগরকান্দায় পুরাপাড়া ইউনিয়নের ছোট কাজুলী গ্রাম থেকে তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে নগরকান্দা থানা পুলিশ। গতকাল শনিবার (২৯ আগস্ট) নুর মোহাম্মাদ মোল্যার খাবার ঘরে তার মেয়ে হাফসা (৮) কে ঘরের আড়ার সাথে নিজের পরিহিত ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

এ বিষয় নিহতর পিতা নুর মোহাম্মাদ মোল্যা বলেন, আমি রাতে বাজার থেকে বাড়ি ফিরে খাবার ঘরের দরজা বন্ধ দেখে মেয়েকে ডকা ডাকি করি কিন্তু ভিতর থেকে কোন সারাশব্দ না আসায় ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করেই দেখতে পাই আমার মেয়ে আড়ার সাথে ঝুলে আছে। আমি জোর চিৎকার দিলে প্রতিবেশিদের সহযোতিয়া আমার মেয়ের লাশ আড়া থেকে নামাই। নিহত হাফসা উপজেলার দেলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর অধ্যায়নরত ছাত্রী।

এ বিষয় নগরকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিরাজ হোসেন বলেন, থানায় একটি অপমৃত্যুর অভিযোগ হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: