বাবা-মাকে পিটিয়ে হাসপাতালে পাঠালো ছেলে ও পুত্রবধূ

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২২, ১০:৫১ পিএম

জমি লিখে না দেয়ায় ছেলে ও ছেলের বউ বেলায়েত হোসেন (৬০) নামে এক বৃদ্ধকে হাতুড়িপেটা করে বাড়ি থেকে বের করে দিয়েছে। রোববার সকাল ৮টায় যশোর শহরের রেলগেট পশ্চিমপাড়ায় এ ঘটনা ঘটে। আহতকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতের স্ত্রী সুলতানা বেগম জানান, তার ছেলে সুমন হোসেন চাকরি সূত্রে ঢাকায় থাকে। ছেলের বউ শ্রাবণী ইসলাম লাবনী তাদের সাথে থাকে। লাবনী প্রায়দিন সকালে বাড়ি থেকে বের হয়ে গভীর রাতে বাড়ি ফেরে। সপ্তাহে তিন-চারদিন বিভিন্ন ছেলেকে নিয়ে বাড়িতে সময় কাটায় লাবনী। বিষয়টি একাধিকবার ছেলে সুমনকে জানালেও কোনো কাজ হয়নি। উল্টো তারা নির্যাতনের শিকার হয়েছেন।

সম্প্রতি সুমন ঢাকা থেকে বাড়ি ফিরেছে। এরপর থেকে প্রতিদিন তার ও স্ত্রীর নামে বাড়িসহ জমি লিখে দেয়ার জন্য চাপ দিয়ে আসছিল। রোববার সকাল ৮টায় সুমন তার বাবা-মাকে বলে সে তার স্ত্রীকে নিয়ে বাড়িতে একা বসবাস করবে। পিতা বেলায়েত হোসেন ও মা সুলতানা বেগমকে বাড়ি থেকে বের হয়ে যেতে বলে। ওইসময় বেলায়েত হোসেন বাড়ি ছাড়তে অস্বীকার করলে স্ত্রী লাবনীকে সাথে নিয়ে তাকে এলোপাতাড়ি হাতুড়িপেটা করে। পরে স্থানীয়রা ৯৯৯-এ ফোন করলে চাঁচড়া ফাঁড়ি পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

চাঁচড়া ফাঁড়ির এসআই কামাল হোসেন জানান, এ ঘটনায় আহতের স্ত্রী ছেলে ও ছেলের বউয়ের নাম উল্লেখ করে লিখিত অভিযোগ করেছেন। আসামিদের আটকে অভিযান অব্যাহত আছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: