দীর্ঘ ১৮ বছর পর চুয়াডাঙ্গা সদর উপজেলা ও পৌর আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২২, ১১:৪১ পিএম

মিজানুর রহমান, চুয়াডাঙ্গা থেকে: চুয়াডাঙ্গা সদর উপজেলা ও পৌর আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে রবিবার। ত্রিবার্ষিক এ সম্মেলন অনুষ্ঠিত হয় সদর উপজেলার সরোজগঞ্জে তেঁতুল শেখ কলেজ মাঠে। দীর্ঘ ১৮ বছর পর ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হওয়ায় নেতাকর্মিদের মধ্যে উৎসবের আমেজ দেখা দেয়।

দুটি পর্বে বিভক্ত ছিল সম্মেলন। চুয়াডাঙ্গা সদর উপজেলা কমিটির সম্মেলনপর্বে সভাপতিত্ব করেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল মান্নান নান্নু। পরে পৌর আওয়ামলীলীগের সম্মেলনপর্বে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি এবিএম জহুরুল ইসলাম জোয়ার্দ্দার। সম্মেলন উদ্বোধন করেন চুয়াডাঙ্গা-০১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বি.এম মোজাম্মেল হক, কার্যনির্বাহী কমিটির সদস্য পারভীন জামান কল্পনা, অ্যাডভোকেট গ্লোরিয়া সরকার ঝর্ণা এমপি, জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও চুয়াডাঙ্গা-০২ আসনের সংসদ সদস্য আলী আজগার টগর।

দীর্ঘ ১৮ বছর পর চুয়াডাঙ্গা সদর উপজেলা ও চুয়াডাঙ্গা পৌর আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হওয়ায় নেতাকর্মিদের মধ্যে উদ্দিপনা দেখা দেয়। উৎসবমুখর পরিবেশে নেতাকর্মিরা সকাল থেকে সম্মেলনস্থলে এসে সমবেত হন। বিকেল চারটায় এ রিপোর্ট লেখা পর্যন্ত সম্মেলনে নতুন কোনো কমিটি ঘোষণা করা হয়নি। যদিও উপজেলা ও পৌর কমিটিতে সভাপতি সম্পাদক পদে একাধিক প্রার্থীর নাম শোনা গেছে।

এর আগে ২০০৪ সালের ২৫ ফেব্রুয়ারী চুয়াডাঙ্গা পৌর এবং ১৫ ফেব্রুয়ারি সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্টিত হয়। ত্রিবার্ষিক সম্মেলন হলেও তারপর থেকে ১৮ বছর এই দুটি গুরুত্বপুর্ণ ইউনিটের কোনো সম্মেলন অনুষ্ঠিত হয়নি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: