চুয়াডাঙ্গায় পানিতে ডুবে ও গলায় সুজি বেধে ২ শিশু নিহত

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২২, ১১:৪৭ পিএম

মিজানুর রহমান, চুয়াডাঙ্গা থেকে: চুয়াডাঙ্গায় পুকুরের পানিতে ডুবে ও গলায় সুজি বেধে জুনায়েদ রহমান (৫) ও রাব্বি (১) নামে দুই শিশু নিহত হয়েছে। রবিবার (৩০ অক্টোবর) সকাল ১১ টার দিকে দামুড়হুদা উপজেলার নাটুদহ চন্দ্রবাস গ্রামে বাড়ির পাশে পুকুর থেকে নিহত জুনায়েদ রহমানের মরদেহ উদ্ধার করে এবং রবিবার (৩০ অক্টোবর) দুপুর ২ টার দিকে সুজি খাওয়ানোর সময় গলায় সুজি আটকে রাব্বি নিহত হয়। নিহত জুনায়েদ রহমান দামুড়হুদা উপজেলার নাটুদহ ইউনিয়নের চন্দ্রবাস গ্রামের মাঠপাড়ার শরিফুল ইসলামের ছেলে এবং নিহত রাব্বি চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া ইউনিয়নের হাতিকাটা গ্রামের রুবেল হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শিশু জুনায়েদ বাড়ির পাশে খেলতে খেলতে পাশের পুকুরের পানিতে পড়ে যায় পরে একজন গোসল করতে গেলে তার পায়ে জুনায়েদের মরদেহ বাধলে পরিবারকে জানায়। পরে পরিবারের সদস্যরা মরদেহ উদ্ধার করে।

দামুড়হুদা মডেল থানার ডিউটি অফিসার এসআই মশিউর রহমান জানান, এ ব্যাপারে থানায় কোন মামলা হয়নি। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগও নেই।

অপর দিকে, দুপুরে রাবিবর মা চুমকি খাতুন রাব্বিকে সুজি খাওয়াচ্ছিলেন। খাওয়ানোর একসময় রাবিবর গলায় সুজি আটকে যায়। অনেক চেষ্টার পর উপায় না পেয়ে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সাদিয়া মা আরিজ জানান, পরিক্ষা-নিরিক্ষার পর শিশু রাব্বিকে মৃত ঘোষনা করা হয়েছে। হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: