প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

বস্তাভর্তি পয়সা জমিয়ে কিনলেন সপ্নের বাইক

   
প্রকাশিত: ১০:৫৫ অপরাহ্ণ, ৩১ অক্টোবর ২০২২

সম্প্রতি সপ্নের বাইক কিনতে এক বস্তা কয়েন নিয়ে শো রুমে হাজির আসামের করিমগঞ্জ জেলার ক্ষুদ্র ব্যবসায়ী সুরঞ্জন রয়। এ ঘটনা ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। খবর সংবাদমাধ্যম এনডিটিভি’র।

ভারতীয় একাধিক সংবাদমাধ্যম তাদের প্রতিবেদনে জানায়, দীর্ঘদিন ধরেই একটি বাইকে কেনার স্বপ্নপূরণ করতে অল্প অল্প করে সঞ্চয় করছিলেন সুরঞ্জ রয়। গত শনিবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় বাড়ির কাছেই টিভিএস শোরুমে যান তিনি। শোরুমের কর্মচারীদের কাছে বাইক কেনার ইচ্ছের কথা জানান। শোরুমের কর্মচারী বর্নালী পল বলেন, তিনি সন্ধ্যায় আমাদের শোরুমে আসেন। তার চাহিদা অনুযায়ী অ্যাপাচি ১৬০ভি আমরা দেখাই। সবকিছু দেখার পর তার কাছে থাকা ৫০ হাজার রূপির কয়েনে বাইকটি কিনতে চান তিনি।

বাইক বিক্রেতা আরও বলেন, এ কথা শুনে আমরা কিছুটা অবাক হই। শোরুমের কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে আমরা সরঞ্জন রয়কে বাইকটি দেওয়ার সিদ্ধান্ত নিই। বাইক পেয়ে অনেক আনন্দিত বয়। তিনি জানান যে সপ্নের এই বাইক কেনার জন্যই তিনি গত কয়েক বছর ধরে এই পয়সাগুলো সংগ্রহ করছিলেন।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: