পদ্মা সেতু থেকে আটক ভারতীয় নাগরিকের মৃত্যু

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২২, ১১:৩২ পিএম

পদ্মা সেতুর জাজিরা প্রান্ত থেকে সন্দেহজনক গতিবিধির কারণে আটক ভারতীয় নাগরিক গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে মারা গেছেন। নিহত ব্যাক্তির নাম তারক বাইন (৬০)। গতকাল রবিবার (৩০ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে ‍হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মৃত্যুবরণ করেন।

নিহত ব্যাক্তি দীর্ঘদিন থেকেই শ্বাসকষ্টসহ বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছিলেন বলে চিকিৎসকরা জানিয়েছেন। আজ সোমবার রাত ৮টার দিকে তাকে উচ্চরক্তচাপজনিত সমস্যার কারণে গোপালগঞ্জ সদর হাসপাতালে তাকে ভর্তি করা হয়।হাসপাতালের সহকারী পরিচালক অসিত কুমার মল্লিক এই তথ্য নিশ্চিত করেছেন।  মৃত ব্যাক্তি ভারতের পশ্চিম বিহার জেলার সোনার গ্রাম এলাকার বাসিন্দা। তাকে ১৯৫২ সালের “দ্য কন্ট্রোল অব এন্টি অ্যাক্ট”- এর ৪ ধারায় আটক করা হয়।

জেল সুপার মো. ওবায়দুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, শরিয়তপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে তাকে ২০২১ সালের ৯ জুলাই জেলা কারাগারে নেওয়া হয়। এরপর ২০ জানুয়ারি তাকে আনা হয় গোপালগঞ্জ জেলা কারাগারে। হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ওইদিনই রাত ৮টার দিকে তাকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে  মরদেহ গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর কারা কর্তৃপক্ষ ভারতীয় হাইকমিশনের সঙ্গে যোগাযোগ করে লাশ হস্তান্তরের প্রক্রিয়া সম্পন্ন করবে বলে জানা গেছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: