চুরির অপবাদে দুই সন্তানের জননীর কীটনাশক পান

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২২, ১১:৩৪ পিএম

আরিফ হোসেন, ভোলা থেকে: ভোলার লালমোহনে মোবাইল ও স্বর্ণের চেইন চুরির অপবাদ সইতে না পেরে জান্নাতুল ফেরদৌস রত্না (২৫) নামে এক গৃহবধূ কীটনাশক পান করে আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। রোববার দিনগত রাতে উপজেলার চরভূতা ইউনিয়ন ৭ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

সোমবার (৩১ অক্টোবর) লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান তথ্য নিশ্চিত করেন। রত্না উপজেলার চরভূতা ইউনিয়ন ৭ নম্বর ওয়ার্ডে মোঃ লিটনের স্ত্রী এবং দুই সন্তানের জননী।

রত্নার চাচা আবু হানিফ জানান, কয়েকদিন আগে রত্নার চাচা শশুর হাফিজ উদ্দিন রত্নার বাড়িতে বেড়াতে আসে। এসময় তাঁর মোবাইল ও স্বর্ণের চেইন চুরি হয়। যার জন্য রত্নাকে সন্দেহ করা হয় এবং তাকে চুরির মিথ্যা অপবাদ দেয়া হয়। এতে করে ওই গৃহবধূ অপমান সহ্য করতে না পেরে ঘরে থাকা কীটনাশক পান করে আত্মহত্যা করে।

লালমোহন থানার (ওসি) মোঃ মাহবুবুর রহমান জানান, রত্নার মরদেহ উদ্ধার করে ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন। এ ঘটনায় রত্নার বাবা বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: