কর্মকর্তা-কর্মচারীরা মন-প্রাণে দেশের কাজে মনোযোগী হতে হবে: আবুল হাসেম এমপি

প্রকাশিত: ০৯ নভেম্বর ২০২২, ০৬:১৪ পিএম

কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য এডভোকেট আবুল হাসেম খান এমপি বলেছেন যে, সকল প্রতিষ্ঠানের সরকারি কর্মকর্তা-কর্মচারীরা মন-প্রাণ দিয়ে দেশের কাজে মনোযোগী হতে হবে এবং জনগণের সেবার আরও আন্তরিকতা বৃদ্ধি করতে হবে। বর্তমান আওয়ামী লীগ সরকার শেখ হাসিনার নেতৃত্বে দেশের মানুষের আর্থ-সামাজিক অবস্থা তথা ভাগ্য উন্নয়নে নিরলস পরিশ্রম করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের বেতন প্রায় তিনগুণ বৃদ্ধি করা সহ নানাবিধ সুযোগ সুবিধা প্রদান করেছে।

বুধবার (৯ নভেম্বর) দেশব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে জেলার বুড়িচং উপজেলা প্রশাসনের আয়োজনে ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০২২ পরিদর্শনকালে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন করোনা কারণে শিক্ষার মান অনেকটা কমে গেছে, শিক্ষকরা ছাত্র-ছাত্রীদের লেখাপড়া ক্ষেত্রে আরও মনোযোগী ও ব্যাপক ভূমিকা রাখতে হবে এবং শিক্ষার মান বাড়াতে হবে।

এসময় উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আখলাক হায়দার, বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার হালিমা খাতুন,উপজেলা সহকারী কমিশনার ভূমি সামিউল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল মান্নান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রৌশন আরা, ওসি তদন্ত কবির হোসেন,কৃষি কর্মকর্তা কৃষিবিদ বানিন রায়, সদর চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন, পীরযাত্রাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবু তাহের, ষোলনল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ বিল্লাল হোসেন, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান শরিফুল ইসলাম, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জি: মোঃ বাছিন খান সহ অন্যান্যরা।

বুড়িচং উপজেলা চত্বরে সারা দেশের মতো ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হয়েছে। শেষে একটি র‍্যলী বের করা হয়েছে। এ মেলায় প্যাভিলিয়ন-১ (উদ্যোগ এবং স্টার্টআপ), প্যাভিলিয়ন-২ (ডিজিটাল সেবা), প্যাভিলিয়ন-৩ (হাতের মুঠোয় সেবা), প্যাভিলিয়ন-৪ (শিক্ষা, দক্ষতা উন্নয়ন ও কর্মসংস্থান) মেলায় সরকারি দপ্তরসমূহ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও কুটির শিল্পজাত দ্রব্যাদি অংশগ্রহণের মেলা স্থানে নাগরিকবান্ধব সেবা প্রদানের ব্যবস্থা, পাশাপাশি সেবা প্রদান প্রক্রিয়া অবহিতকরণ উন্নয়ন এবং সেবা সম্পর্কে নাগরিকের মতামত গ্রহণের ব্যবস্থা ছিল।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: