প্রেম করে বিয়ে, এক বছর পর তরুণীর গলায় ফাঁস

প্রকাশিত: ০৯ নভেম্বর ২০২২, ০৮:২৯ পিএম

ফেসবুকে পরিচয়ের পর প্রেম করে বিয়ের ৯ মাস পর মানসুরা আক্তার অমি (১৮) নামে এক তরুণীর ঝুলন্ত লাশ নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি ফ্ল্যাট উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার (৯ নভেম্বর) সকালে ফতুল্লার সস্তাপুর এলাকার একটি ফ্ল্যাট থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। তবে তার আত্মহত্যার কারণ জানা যায়নি।

মানসুরা আক্তার কুমিল্লার বুড়িচং থানার হোসেনপুর গ্রামের প্রবাসী আনোয়ার হোসেনের মেয়ে। তার স্বামী হাসিবুল হাসান হৃদয় (১৯) মাদারীপুরের শিবচর থানার মোজাফফরপুর গ্রামের হযরত আলীর ছেলে। হযরত আলী সপরিবারে ফতুল্লার সস্তাপুর এলাকায় ভাড়ায় বাসায় থাকতেন।

মানসুরার শ্বশুর হযরত আলী জানান, তার ছেলে হৃদয় একটি কলেজের একাদশ শ্রেণির ছাত্র। ফেসবুকে গতবছর মানসুরার সঙ্গে হৃদয়ের পরিচয় হয়। পরে তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। একপর্যায়ে তারা পালিয়ে যায়। পরে তাদের খুঁজে বের করে পারিবারিকভাবে বিয়ে দেওয়া হয়। মানসুরা কেন আত্মহত্যা করেছেন তার কারণ তিনি জানেন না।

ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই) আবু হানিফ জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট এলে মৃত্যুর কারণ জানা যাবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: