প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

ভারতকে ব্যাটিংয়ে পাঠাল ইংল্যান্ড

   
প্রকাশিত: ১:৫২ অপরাহ্ণ, ১০ নভেম্বর ২০২২

বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে আজ মুখোমুখি ভারত ও ইংল্যান্ড। এই ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ইংলিশরা। বৃহস্পতিবার (১০ নভেম্বর) অ্যাডিলেড ওভালে আসরের দ্বিতীয় সেমিফাইনালে ইংল্যান্ড-ভারত ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ২টায়।

এই ম্যাচে ইংল্যান্ড তাদের একাদশে দুটি পরিবর্তন এনেছে। ডেভিড মালান ও মার্ক উড চোটে পড়ে ছিটকে গেছেন। তাদের পরিবর্তে দলে জায়গা পেয়েছেন ফিল সল্ট ও ক্রিস জর্ডান। অন্যদিকে ভারত তাদের শেষ ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে যে একাদশ নিয়ে মাঠে নেমেছিল, তা অপরিবর্তিত রেখেছে।

এখন পর্যন্ত টি-টোয়েন্টিতে ২২ ম্যাচে মুখোমুখি হয়েছিল ভারত-ইংল্যান্ড। যেখানে ভারতের ১২ জয়ের বিপরীতে ইংলিশদের জয় ১০টিতে। এর মধ্যে বিশ্বকাপের মঞ্চে তিনবারের দেখায় ভারতের জয় দুটি, ইংল্যান্ডের একটি ম্যাচে।

ভারত একাদশ: লোকেশ রাহুল, রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, ঋষভ পন্থ (উইকেটকিপার), অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ শামি ও আর্শদীপ সিং।

ইংল্যান্ড একাদশ: অ্যালেক্স হেলস, জস বাটলার (অধিনায়ক/উইকেটকিপার), বেন স্টোকস, হ্যারি ব্রুক, লিয়াম লিভিংস্টোন, মঈন আলী, ফিল সল্ট, স্যাম কুরান, ক্রিস ওকস, আদিল রশিদ, ক্রিস জর্ডান।

নাঈম/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: