প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

গোপালপুরে নানা আয়োজনে ডিজিটাল উদ্ভাবনী মেলা

   
প্রকাশিত: ৫:০৭ অপরাহ্ণ, ১০ নভেম্বর ২০২২

ছবি - প্রতিনিধি

মো. নুর আলম, গোপালপুর (টাঙ্গাইল) থেকে: টাঙ্গাইলের গোপালপুরে নানা আয়োজনে ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু হয়েছে। শিক্ষক, শিক্ষার্থী ও বিভিন্ন পেশার লোকজনের সমাগমে মেলা প্রাঙ্গণ ছিল উৎসব মুখর। এ উপলক্ষে শোভাযাত্রা, আলোচনা, কুইজ প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আজ বৃহস্পতিবার উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসনের আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গোপালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. পারভেজ মল্লিক। সকালে উপজেলা পরিষদ চত্তরে একটি শোভাযাত্রা বের করা হয়। পরে অতিথিবৃন্দ এবং উপজেলা প্রশাসনের কর্মকর্তাগণ বিভিন্ন স্টল পরিদর্শন করেন। দুপুরে অনুষ্ঠিত হয় কুইজ প্রতিযোগিতা, আলোচনা সভা এবং বিকেলে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশারফ হোসেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক আব্দুল মোমেন, উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান মরিয়ম আক্তার মুক্তা, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম লাভলু, উপজেলা মহিলা লীগের সভাপতি আয়শা আক্তার শিখা প্রমুখ।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: