প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এহসানুল হক মিয়া

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে বিআরটিসি বাসও বন্ধ, যাত্রীদের ভোগান্তি

   
প্রকাশিত: ১১:৪৬ পূর্বাহ্ণ, ১১ নভেম্বর ২০২২

ছবি: সংগৃহীত

ফরিদপুরে আজ শুক্রবার (১১ নভেম্বর) ভোর ৬টা থেকে ৩৮ ঘণ্টার বাস ধর্মঘট শুরু হচ্ছে। এ ধর্মঘট চল‌বে শ‌নিবার রাত ৮টা পর্যন্ত। এই সময় ফ‌রিদপুর বাস টা‌র্মিনাল থেকে আন্তঃ‌জেলা ও স্থানীয় রুটে কো‌নো বাস চলাচল করবে না। ধর্মঘটে বাস-মিনিবাসের পর এবার বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশনের (বিআরটিসি) বাসও বন্ধ রাখা হয়েছে।

সকালে থেকে ফরিদপুর নতুন বাসস্ট্যান্ডে গিয়ে দেখা যায় বিআরটিসির বাস কাউন্টার বন্ধ। পাশাপাশি দূরপাল্লার যাত্রীবাহী বাস ও মিনিবাস বন্ধ থাকায় ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। আলী নামে এক যাত্রী বলেন, অসুস্থ বাবাকে নিয়ে ফরিদপুরে ডাক্তার দেখাতে যেতে চেয়েছিলাম। কিন্তু মুরগির ফার্ম এলাকায় এসে দেখি সব বাস বন্ধ।

এ বিষয়ে ফরিদপুর বিআরটিসি বাস পরিবহনের সহকারী পরিচালক মামুন হাসান গণমাধ্যমকে বলেন, শুক্র ও শনিবার ফরিদপুর থেকে সব পথে বিআরটিসি বাস চলাচল বন্ধ থাকবে। মহাসড়কে সব প্রকার অবৈধ থ্রি-হুইলার বন্ধের দাবিতে এই ধর্মঘট আহ্বান করা হয়েছে। আমরাও এ দাবির প্রতি সংহতি প্রকাশ করছি।

বিএনপির ফরিদপুর বিভাগীয় গণসমাবেশের সমন্বয়কারী কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ বলেন, বেসরকারি বাসের পাশাপাশি দুই দিন বিআরটিসি বাস বন্ধ করার কারণ বিএনপির গণসমাবেশকে বাধা দেওয়া। কিন্তু এতে বিএনপির গণসমাবেশে কোনো সমস্যা হবে না।

নাঈম/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: