প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

লোহাগাড়ায় গাছের সঙ্গে বাসের ধাক্কা, নিহত ২

   
প্রকাশিত: ১:৫৯ অপরাহ্ণ, ১১ নভেম্বর ২০২২

আরিফুল ইসলাম রিফাত, লোহাগাড়া (চট্টগ্রাম) থেকে: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার চুনতি হাজীরাস্তায় গাছের সঙ্গে ধাক্কা লেগে বাসের দুই যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার (১১ নভেম্বর) ভোরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চট্টগ্রাম নগরের বায়েজিদ বোস্তামি এলাকার আবু বক্করের ছেলে সাখাওয়াত ছিদ্দিক (৩৫) এবং কোতোয়ালি পাথরঘাটা ব্রিকফিল্ড এলাকার রুপক ভট্টাচার্যের ছেলে অভিজিৎ ভট্টাচার্য (৩৪)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার ভোর ৫ টার দিকে ঘটনাস্থলে কক্সবাজারমুখী পিকনিকের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন বাসের যাত্রী সাখাওয়াত ও অভিজিৎ। এ ঘটনায় আরও বেশ কয়েকজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

দোহাজারী হাইওয়ে থানার ওসি খান মোহাম্মদ এরফান বলেন, দুর্ঘটনায় নিহত দুইজনের মরদেহ থানায় আনা হয়েছে। এবং আহতদের চিকিৎসার খোঁজখবর নেয়া হচ্ছে। বাসটির চালক পলাতক রয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: