প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সোহেল রানা

সিরাজগঞ্জ প্রতিনিধি

সুদের টাকা না পেয়ে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ২

   
প্রকাশিত: ৩:১৪ অপরাহ্ণ, ১১ নভেম্বর ২০২২

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় সুদের টাকা না পেয়ে তিন সন্তানের জননীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব-১২ সদস্যরা। বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে জেলার তাড়াশ উপজেলার ঈশ্বরপুর গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার নুকালি গ্রামের মকে রমজান আলীর ছেলে শেরালী (৪৮) ও একই গ্রামের লতিফ সরকারের ছেলে ইয়াসিন (৩৫)। শুক্রবার (১১ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানান র‍্যাব ১২ এর স্কোয়াড কমান্ডার আবুল হাসেম সবুজ। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জেলার তাড়াশ উপজেলার ঈশ্বরপুর গ্রাম থেকে তাদের গ্রেফতার কর হয়। গ্রেফতারের পর তাদের শাহজাদপুর থানায় সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, শাহজাদপুর উপজেলায় পােতাজিয়া ইউনিয়নের গঙ্গাপ্রসাদ গ্রামে সুদের টাকা না পেয়ে গত সোমবার রাতে মদ পান করে তিন সন্তানের জননীর বাসায় গিয়ে গ্রেফতারকৃত শেরালী ও ইয়াসিন অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এ সময় ওই গৃহবধূ ঘর থেকে বাইরে বের হলে অভিযুক্তরা জানায়, তার স্বামী ১৬ বছর আগের পাওনা সুদের টাকা না দেয়ায় তাকে বাড়ির বাইরে বেঁধে রাখা হয়েছে। গৃহবধূকে তার স্বামীকে ছাড়িয়ে আনার কথা বলেন অভিযুক্তরা। তিনি সরল মনে তাদের সাথে বাড়ির বাইরে গেলে তারা তার গলায় ছুরি ধরে হত্যার ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। পরে গত বুধবার এ ঘটনায় তিনি বাদী হয়ে থানায় অভিযোগ করেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: