প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

   
প্রকাশিত: ৩:১৪ অপরাহ্ণ, ১১ নভেম্বর ২০২২

ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ায় সিএনজি চালিত একটি অটোরিকশা সড়কের পাশে দাঁড়িয়ে থাকা ট্রাককে ধাক্কা দিয়েছে। এতে জিয়াউর রহমান (১৮) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার (১১ নভেম্বর) সকাল সাড়ে ৯টায় সদর উপজেলার সুলতানপুরে কুমিল্লা-সিলেট আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। তাদের মধ্যে একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।নিহত জিয়াউর রহমান ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মোহাম্মদপুর গ্রামের কবীর আহাম্মদের ছেলে।

নিহতের স্বজেনরা জানান, সকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর থেকে সিএনজি অটোরিকশায় আখাউড়া যাচ্ছিলেন জিয়াউর রহমান। সুলতানপুর ইউনিয়নের আলাকপুর নামক স্থানে সিএনজি অটোরিকশাটিকে একটি পিকআপকে সাইড দিতে গিয়ে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে ধাক্কা দেয়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে যান।

নাঈম/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: