প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে প্রাণ গেলো যুবকের

   
প্রকাশিত: ৩:৩৫ অপরাহ্ণ, ১১ নভেম্বর ২০২২

ছবি: প্রতিকি

রেজুয়ান আলম, ধামইরহাট (নওগাঁ) থেকে: নওগাঁর ধামইরহাটে ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গণেশ সিং (১৮) নামের এক যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে। শুক্রবার (১১ নভেম্বর) দুপুরে উপজেলার আড়ানগর ইউনিয়নের অন্তর্গত সিংগারুল নামক এলাকায় এ ঘটনাটি ঘটে। নিতহ ব্যক্তি একই এলাকার গ্রামপুলিশ শ্রী বিজেত সিং এর ছেলে।

স্থানীয়রা জানান, ঘটনার দিন নিহত গণেশ সিং তার নিজ বাড়ির টিনের চালে উঠে ব্রাজিলের পতাকা টাঙানো কাজ করছিল। এমন্তবস্থায় সে অসাবধানতার বশত পাশের বিদ্যুতের লাইনের সহিত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুত্বর ভাবে আহত হয়। পরে তাকে পরিবারের লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক সেখানে তাকে মৃত বলে ঘোষনা করেন। বিষয়টি নিশ্চিত করেছেন আড়ানগর ইউপি চেয়ারম্যান মো. মোসাদ্দেকুর রহমান।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাম্মেল হক কাজী জানান, যেহেতু এটি একটি দূর্ঘটনা পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মরদেহ হাসপাতাল থেকে স্বজনেরা নিয়ে গেছেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: