প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

যুব মহাসমাবেশের উদ্বোধন করলেন শেখ হাসিনা

   
প্রকাশিত: ৩:১৭ অপরাহ্ণ, ১১ নভেম্বর ২০২২

বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আয়োজিত যুব সমাবেশে সশরীরে যোগ দিয়ে সমাবেশের উদ্বোধন করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার (১১ নভেম্বর) দুপুর আড়াইটা নাগাদ তিনি সমাবেশস্থলে উপস্থিত হন।

আজ দুপুর ২টা ৩৯ মিনিটে সোহরাওয়ার্দী উদ্যানে বেলুন ও পায়রা উড়িয়ে, জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীতের মধ্য দিয়ে সমাবেশের উদ্বোধন করেন বঙ্গবন্ধুকন্যা। এসময় সঙ্গে ছিলেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল। এরপর শেখ হাসিনা মঞ্চে আসন গ্রহণ করেন।

সমাবেশে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্যবৃন্দ, কেন্দ্রীয় আওয়ামী লীগের শীর্ষ নেতারা, যুবলীগের সাবেক-বর্তমান নেতারা, অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ এই সমাবেশে যোগ দিয়েছেন।

আজ সকাল থেকেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে যুবলীগের নেতাকর্মীরা সমাবেশস্থলে আসতে শুরু করেন। রাজধানী ও বিভিন্ন জেলা থেকে বাস ও পিকআপ ভ্যানে আসা নেতা-কর্মীরা শাহবাগ, নীলক্ষেত, ঢাকা বিশ্ববিদ্যালয় চত্বর, রাজু ভাস্কর্য, ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইইবি) ও রমনা পার্ক এলাকায় অবস্থান নেন। দুপুরে সোহরাওয়ার্দী উদ্যানে তারা জুমার নামাজ আদায় করেন।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: