শেরপুরের শ্রীবরদীতে দেশীয় অস্ত্রসহ যুবক গ্রেফতার

প্রকাশিত: ১১ নভেম্বর ২০২২, ০৭:২৯ পিএম

শেরপুরের শ্রীবরদীতে অভিযান চালিয়ে একটি দেশীয় তৈরী (ওয়ান শুটার গান) অস্ত্রসহ মো. ফারুক আহমেদ (৩৪) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার (১১ নভেম্বর) সকাল ১১টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-১ জামালপুরের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃত ফারুক ঝিনাইগাতী উপজেলার ডাকাবর এলাকার মৃত মোফাজ্জল হোসেনের ছেলে। তার নামে মাদকের একাধিক মামলা রয়েছে।

র‌্যাব জানায়, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার শ্রীবরদী উপজেলার বালিজুড়ি এলাকায় র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে মো. ফারুক আহমেদ নামের এক যবুককে আটক করেন। এ সময় তার দেহ তল্লাশি করে একটি দেশীয় তৈরী (ওয়ান শুটার গান) অস্ত্র, ১৩৪ বোতল বিদেশী মদ, ২৬৫ পিস ইয়াবা ট্যাবলেট, সিমসহ দুইটি মোবাইল সেট ও নগদ ৪ হাজার টাকা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বিদেশী মদ ও ইয়াবার আনুমানিক মূল্য ১ লাখ ৪৬ হাজার ৫০০ টাকা।

র‌্যাব-১৪, সিপিসি-১ জামালপুরের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, এ ঘটনায় শ্রীবরদী থানায় মামলা দায়ের করা হয়েছে। এছাড়া গ্রেফতারকৃত ফারুকের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: