প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সভা শুরুর একদিন আগেই মঞ্চে বিএনপির শীর্ষ নেতারা

   
প্রকাশিত: ১০:২৬ অপরাহ্ণ, ১১ নভেম্বর ২০২২

ছবি: সংগৃহীত

আগামীকাল ১২ নভেম্বর শনিবার ফরিদপুরে বিএনপির বিভাগীয় গণসমাবেশে অংশ নিতে সমাবেশস্থলে পৌঁছেছেন দলটির কেন্দ্রীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (১১ নভেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে তিনি ফরিদপুর শহর থেকে ৬ কিলোমিটার দূরে সমাবেশস্থল কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউশন মাঠে যান। এ সময় তিনি মঞ্চে উঠে সমাবেশের প্রস্তুতি দেখেন। আগামীকাল শনিবার সকাল ১১টায় এই মাঠে ফরিদপুরে বিএনপির বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হবে।

সমাবেশে অংশ নিতে মির্জা ফখরুলসহ বিএনপির কেন্দ্রীয় নেতারা আগের দিনই পৌঁছে গেছেন ফরিদপুরে। অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে কেন্দ্রীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী, গণসমাবেশের প্রধান সমন্বয়কারী বিএনপির ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন, বিএনপির দুই সহ-সাংগঠনিক সম্পাদক মাশুকুর রহমান ও মো. সেলিমুজ্জামান মির্জা ফখরুলের সঙ্গে সমাবেশস্থলে যান।

ফরিদপুরে বিএনপির বিভাগীয় গণসমাবেশের সমন্বয়কারী ও ফরিদপুরের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ গণমাধ্যমকে বলেন, ‘তিন দিন ধরে সমাবেশস্থলে লোক আসছেন। আজ জুমার নামাজের পর থেকেই সমাবেশের মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে গেছে।’

সরকার সমাবেশে যেতে বাধা সৃষ্টি করছে উল্লেখ করে তিনি বলেন, আমরা তার কড়া জবাব দেবো এই সমাবেশকে জনসমুদ্রে পরিণত করে। এখান থেকে আমরা সরকারের বিরুদ্ধে লড়াইয়ের ঘোষণা দেবো।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: