বরিশালে বিড়াল প্রদর্শনীতে শাকিব-অপু-বুবলী!

প্রকাশিত: ১১ নভেম্বর ২০২২, ১০:১৩ পিএম

বরিশালে প্রথমবারের মতো ব্যতিক্রম ধর্মী বিড়াল প্রদর্শীর আয়োজন করা হয়েছে। আজ শুক্রবার (১১ নভেম্বর) সন্ধ্যায় বরিশাল নগরীর একটি কনভেনশন হলে বিড়াল প্রদর্শনী অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নেয় শাকিব খান, অপু বিশ্বাস ও বুবলী নামে তিন বিড়ালসহ মোট ৪০টি বিড়াল।

আবির বিন মিজানের সমন্বয়ে মেলার আয়োজন করে ক্যাট/পার্সিয়ান ক্যাট সোসাইটি অব বরিশাল। মিজান বলেন, পশুপ্রেমের জায়গা থেকে আমি ও আমার স্ত্রী প্রথম গ্রুপ খুলে বিড়ালপ্রেমীদের একত্রিত করার চেষ্টা করি এবং অল্প সময়ের মধ্যে ব্যাপক সাড়া পাই। আর সকলের সম্মতিতে আজকে বরিশালে প্রথম বিড়াল প্রদর্শনীর আয়োজন করেছি। এখানে বিড়ালগুলো বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নেয় এবং জয়ীদের জন্য পুরস্কার দেওয়া হয়।

মেলার প্রধান অতিথি জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. নূরুল আলম বলেন, এটি একটি চিত্তবিনোদনেরও বিষয়। নাগরিক জীবনে আমরা হাঁপিয়ে উঠেছি বিভিন্ন যান্ত্রিক কারণে। সেই সময়ে জীবে প্রেমের নিদর্শন হিসবে এই প্রদর্শনী মানুষকে প্রাণীদের প্রতি আরও সদয় করবে।

মেলায় অংশগ্রহণকারীরা বলেন, চমৎকার আয়োজন। মানুষকে আরও আগ্রহী করে তুলবে পশুপ্রেমে। বিড়ালগুলো অনেক মায়াবি হয়। বিড়াল খুব সুন্দর এবং ভালো লাগে এজন্য পুষছি। মেলায় এসে আমার অদ্ভুত রকমের ভালো লাগছে।
ছবি: সংগৃহীত

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: