প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ইয়ানুর রহমান

যশোর প্রতিনিধি

যশোরে লুডু খেলা নিয়ে গোলযোগের জেরে ছুরিকাহত

   
প্রকাশিত: ১১:০৪ অপরাহ্ণ, ১১ নভেম্বর ২০২২

ছবি - প্রতিনিধি

যশোর রেলগেট রায়পাড়ায় হেলাল হোসেন (২৮) নামে যুবককে এলোপাতাড়ি ছুরিকাঘাতে জখম করা হয়েছে। লুডু খেলা নিয়ে গোলযোগের জের ধরে শুক্রবার রাত সাড়ে ৮ টার তাকে জখম করা হয়। হেলাল রায়পাড়ার শহিদ শিকদারের ছেলে। তিনি যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

আহত হেলাল জানিয়েছেন, রায়পাড়ার শান্তি কমিটির অফিসের পাশে কয়েকজন মিলে লুডু খেলা করছিলেন। লুডু খেলা নিয়ে গোলযোগের সময় পাখি নামে একজন তাকে গুল হেলাল বলে গালমন্দ করে। এ সময় প্রতিবাদ করলে পাখি ক্ষুব্ধ হয়ে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাতে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে হাসপাতালে আনেন।

সার্জারি ওয়ার্ডের চিকিৎসকরা জানান, আহত হেলালের নিতম্ব ও হাতে মোট ৭ টি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার অবস্থা গুরুতর।

চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ তারেকুজ্জামান জানান, লুডু খেলা নিয়ে গোলযোগের জেরে হেলালকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেছে। ঘটনার সাথে জড়িত পাখিকে আটকের চেষ্টা চলছে।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: