বগুড়ায় বিলিয়ার্ড খেলাকে কেন্দ্র করে তরুণ খুন

প্রকাশিত: ১২ নভেম্বর ২০২২, ১০:০৭ এএম

বগুড়ায় বিলিয়ার্ড (পুল) খেলাকে কেন্দ্র করে এক তরুণকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বত্তরা। শুক্রবার (১১ নভেম্বর) রাত পৌণে ৯ টার দিকে শহরের নামাজগড় মোড়ে এ ঘটনা ঘটে৷

নিহত তরুণের নাম হাবিবুর রহমান বিপুল (২১)। তিনি শহরের বাদুরতলা এলাকার মৃত সাইফুল ইসলামের ছেলে ও পেশায় একজন দোকান কর্মচারী৷ ছুরিকাঘাতের পরে নিহতের ভাই শামীম ও স্থানীয়রা বিপুলকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান (শজিমেক) হাসপাতালে নিয়ে আসেন। এসয় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বর্তমানে তার লাশ ময়নাতদন্তের জন্য শজিমেক হাসপাতাল মর্গে রাখা আছে। বিষয়গুলো নিশ্চিত করেছেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শরাফত ইসলাম।

বগুড়া সদর থানা পুলিশ সূত্রে জানায়, বিপুল শহরের নামাজগড় এলাকার তালুকদার মতি ম্যানশনের ৩য় তলার ব্রেক এন্ড রান নামের একটি প্রতিষ্ঠানে বিলিয়ার্ড খেলছিলেন। এসময় ৬ থেকে ৮ জন যুবকের একটি দল সেখানে গিয় খেলার জন্য বিপুলকে সরে যেতে বলেন। এই নিয়ে ওই যুবকদের সাথে বিপুলের বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে ওই বিলিয়ার্ড মালিক আরিফ নিজেই একটি ধারলো চাকু বের করে দুর্বত্তদের হাতে দিয়ে বিপুলকে মারার নির্দেশ দেন৷ এসময় দুর্বত্তদের দলে থাকা শাকিল নামের এক যুবক বিপুলকে ছুরিকাঘাত করেন।

প্রাথমিকভাবে জানা গেছে, ওই বিলিয়ার্ড মালিক ও শাকিল উভয়েই কাঠনারপাড়া এলাকার বাসিন্দা। নিহতের ভাই শাজাহান জানান, আমার ভাইকে কেন হত্যা করা হয়েছে আমি জানি না। এর সুষ্ঠ বিচার চাই আমি। শুধুমাত্র খেলার জন্য কেউ কাউকে খুন কেন করবে।

অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম জানান, এই ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে আমাদের অভিযান শুরু হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে বিলিয়ার্ড খেলাকে কেন্দ্র করে এই খুনের ঘটনা ঘটেছে৷

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: