মহাসড়কের ফুটপাত থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের লাশ উদ্ধার

প্রকাশিত: ১২ নভেম্বর ২০২২, ০২:১১ পিএম

কক্সবাজার সদরের খরুলিয়া ডেইঙ্গা পাড়া এলাকা থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১২ নভেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, ডেইঙ্গাপাড়া এলাকার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ফুটপাতে আনুমানিক এক দিন বয়সী একটি নবজাতকের লাশ পলিথিনে মোড়িয়ে সবার অগোচরে কে বা কারা ফেলে রেখে যায়। শনিবার (১২ নভেম্বর) সকালে পথচারীরা পলিথিনে মোড়ানো নবজাতকের লাশ দেখতে পেয়ে কক্সবাজার সদর থানায় খবর দেন। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

স্থানীয় ইউপি সদস্য আব্দু রশিদ বলেন, আজকাল প্রায়ই ডাস্টবিন, সড়ক-মহাসড়ক কিংবা ফুটপাতে জীবিত বা মৃত নবজাতক পাওয়া যাচ্ছে; যা অত্যন্ত দুর্ভাগ্যজনক এবং মর্মান্তিক! খবর পাওয়া মাত্র পুলিশকে ফোন করেছি লাশ উদ্ধারের জন্য।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এক'দিন আগে শিশুটির জন্ম হয়েছে। রাতের অন্ধকারে কেউ সহাসড়কের ফুটপাতে মরদেহটি ফেলে গেছেন, তা জানা যায়নি। এ বিষয়ে তদন্ত করে দেখা হবে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: