প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শেখ রাজেন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা আ. লীগের সভাপতি রবিউল, সম্পাদক মামুন

   
প্রকাশিত: ৭:৫৩ অপরাহ্ণ, ১২ নভেম্বর ২০২২

আট বছর পর ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সম্মেলন ১২ ই নভেম্বর শনিবার বিকেলে জেলার নিয়াজ মোহাম্মদ স্টেডিয়ামে। জেলা আওয়ামীলীগের সভাপতি র আ ম ওবায়দুল মোক্তাদির চৌধুরী এম পি। সাধারণ সম্পাদক আল মামুন সরকার নব কমিটি ঘোষনা করেন। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলওয়াত করেন ক্বারী আনিসুর রহমান।

স্বাগত বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সম্মেলন উদ্ভোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তার বক্তব্যে বলেন খেলা হবে দূর্নীতির বিরুদ্ধে সামনের ডিসেম্বরে, বি এন পির আমলে দেশ পাঁচবার দূর্নীতিতে চ্যাম্পিয়ান হয়েছে,তারেক জিয়া বিভিন্ন দেশে অর্থ পাচার করেছে, তিনি আরো বলেন বি এন পির দূঃশাসনের বিরুদ্ধে এবং শেখ হাসিনার সরকার বারবার দরকার।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এম পি।প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মাহবুব উল আলম হানিফ এম পি তিনি বলেন আওয়ামীলীগ কাউন্সিল মানে একটি মিলন মেলা, আজকে বাংলাদেশ খাদ্য,শিক্ষা সহ সব কিছুতে এগিয়ে রয়েছে ২০৪১সালে বাংলাদেশ একটি উন্নত দেশ হিসেবে স্বীকৃতি পাবে। এখন বি এন পি আন্দোলনের নামে বাধাগ্রস্থ করতে চাইছে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামিলীগের বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইন্জিনিয়ার আবদুস,প্রেসিডিয়াম সদস্য এডভোকেট কামরুল ইসলাম এম পি,বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন এম পি, এান ও সমাজ কল্যান সম্পাদক সুজিত রায় নন্দী,আওয়ামীলীগের সদস্য পারভীন জামান কল্পনা। সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল,ক্যাপ্টেন অবঃতাজুল ইসলাম, বি এম ফরহাদ হোসেন সংগ্রাম,উম্মে ফাতেমা বেগম শিউলি আজাদ প্রমুখ,এছাড়া ও বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

অনুষ্টানটি পরিচালনা করেন জেলা আওয়ামীলীগের উপ দপ্তর সম্পাদক মোঃ মনির হোসেন।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: