প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

তারেক দেশে এলে গণপিটুনিতে মারা যাবে: শেখ সেলিম

   
প্রকাশিত: ৮:২০ অপরাহ্ণ, ১২ নভেম্বর ২০২২

ফাইল ছবি

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দেশে আসলে গণপিটুনি খেয়ে মারা যাবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। শনিবার (১২ নভেম্বর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ব্রাহ্মণবাড়িয়া নিয়াজ মোহাম্মদ স্টেডিয়ামে এই সম্মেলনের আয়োজন করা হয়।

শেখ সেলিম বলেন, তারেক রহমান লন্ডনে থাকে, বিরাট বাসা, তার ইনকাম কী? সে বাংলাদেশের টাকা লুট করে নিয়ে ভালো থাকে।আমরাই তো লন্ডন সরকারকে বলছি, তাকে আমাদের কাছে দাও। কিন্তু তারা দিচ্ছে না। সে এখানে আসলে গণপিটুনিতে মারা যাবে। হাওয়া ভবনে মানুষকে ডেকে যে অত্যাচার-নির্যাতন করেছে, তারা এখন গণপিটুনি দেবে।

তিনি বলেন, ‘চোরের মায়ের বড় গলা। এখন চিৎকার করে বেড়াচ্ছে, ১০ তারিখ বলে তারা কী আঁটি বানবে! আর শেখ হাসিনা সরকারের পতন ঘটাবে। দরকার হলে তারেকে নিয়ে আসবে, খালেদা জিয়াও জেলখানা থেকে মিটিংয়ে আসবেন। তারেক আসুক না, আমরা চাই সে আসুক। ও তো খুনি, ২১ আগস্ট গ্রেনেড হামলায় তার যাবজ্জীবন হয়েছে। এদেশের টাকা মানি লন্ডারিংয়ের করে পাচার করায় ৩৭ বছরের জেল হয়েছে। আসলে তাকে ৩৭ বছরের জেলখাটার ব্যবস্থা আমরা করে দেবো।’

জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির সভাপতিত্বে সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আল মামুন সরকার। সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

তুহিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: