প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এহসানুল হক মিয়া

ফরিদপুর প্রতিনিধি

ইন্টারনেট বিচ্ছিন্ন ফরিদপুরে সাধারণ মানুষের ভোগান্তি চরমে

   
প্রকাশিত: ৯:১৭ অপরাহ্ণ, ১২ নভেম্বর ২০২২

ছবি - প্রতিনিধি

ফরিদপুরে বিএনপির বিভাগীয় গণসমাবেশ হয়েছে আজ শনিবার (১২ নভেম্বর)। বিভাগীয় গণসমাবেশ চলাকালীন সময়ে ছিল না কোনো ইন্টারনেট। এতে ফরিদপুরের স্থানীয়রাসহ আশপাশের অনেক জেলা থেকে সমাবেশে আসা লোকজনকে সমস্যায় পড়তে দেখা যায়। সমাবেশের সংবাদ প্রচার নিয়েও অসুবিধার সম্মুখীন হয়েছেন সাংবাদিকরা।

বিএনপির এ গণসমাবেশকে ঘিরে শনিবার (১২ নভেম্বর) সকাল ১০টার পর থেকে সেখানে মোবাইল ইন্টারনেট পাওয়া যায়নি। বিকেল গড়িয়ে সন্ধ্যা পেরিয়ে গেলেও ইন্টারনেট সংযোগ আর ফিরে পাওয়া যায়নি।

এদিকে বিএনপির গণসমাবেশের সংবাদ কভার করতে আসা বেসরকারি দেশ টিভির সাংবাদিক সজল সিকদার বলেন, ইন্টারনেট সমস্যার কারণে শনিবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত লাইভে যুক্ত হতে পারিনি। ফরিদপুরের শহরের রাজবাড়ী রাস্তার মোড়ে মামা ও ভাগিনা টেলিকমের মালিক ইউসুফ মন্ডল বলেন, শনিবার সকাল ১০টার পর থেকেই সব মোবাইল ইন্টারনেট বন্ধ রয়েছে। তবে কথা বলার সেবা চালু আছে।

স্থানীয় ইন্টারনেট সরবরাহকারী প্রতিষ্ঠান ফরিদপুর ক্যাবল নেটওয়ার্কের প্রধান শাহিন মিয়া বলেন, ব্রডব্যান্ড ইন্টারনেট সেবা ব্যাহত হয়নি, স্বাভাবিকই রয়েছে। তবে মোবাইল ডাটা বন্ধ রয়েছে। রাজবাড়ী থেকে সমাবেশে যোগ দিতে আসা ৭-৮ জন বিএনপি কর্মীর সঙ্গে কথা হলে তারা জানান, বিএনপির গণসমাবেশ চলাকালীন মোবাইল ইন্টারনেট ব্যবহার করতে পারনি না তারা।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: