প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ছেলের তিনমাস পূর্তিতে পরীমণির পোস্ট করা ছবিতে নেই রাজ!

   
প্রকাশিত: ১২:৩০ পূর্বাহ্ণ, ১৩ নভেম্বর ২০২২

বর্তমানে ঢালিউডের টক অব দ্য টাউন পরিণত হয়েছে চিত্রনায়ক শরিফুল রাজ, চিত্রনায়িকা পরীমণি ও বিদ্যা সিনহা মিম ইস্যু। এ নিয়ে বিব্রত চলচ্চিত্র পাড়ার সবাই। পরীমণির দাবি মিম ও তার স্বামী রাজের মধ্যে অবৈধ সম্পর্ক রয়েছে। এ নিয়ে মেসেজিংয়ের স্ক্রিনশটও শেয়ার করেন তিনি। আর পরিচালক রায়হান রাফিকে সরাসরি দালাল উপাধিও দেন এই নায়িকা।

এসব নিয়ে অনেক জলঘোলা হয়েছে, আর এর ভেতরই ফেসবুকে আবার নতুন পোস্ট পরীমণির। নিজের ছেলে আর স্বামীর সঙ্গে নতুন পোস্ট দিয়েছেন। পরী-রাজের ঘর আলো করে এসেছিল তাদের একমাত্র সন্তান রাজ্য। ছেলের তিনমাসপূর্তি উপলক্ষে একই ফ্রেমে দেখা গেল রাজ-পরীকে। একসাথে কাছের মানুষদের নিয়ে দিনটি উদযাপন করেছেন তারা।

ছেলের তিনমাস পূর্তি উপলক্ষে একটি মাত্র ছবি পোস্ট করেছেন। যদিও ছবিটিতে রাজকে দেখা যায়নি। ছবিতে পরীকে দেখা গেছে ছেলেকে কোলে নিয়ে আদর করতে। ছবিটির ক্যাপশনে পরী লিখেছেন, আমাদের ছেলের তিন মাস হয়ে গেলো আলহামদুলিল্লাহ।

ছেলের জন্মদিনের উদযাপনে রাজের সঙ্গে পরীমনি নিজে কোনো ছবি পোস্ট না করলেও অভিনেত্রী ফারিণ খানের পোস্ট করা ছবি ও ভিডিওতে একসঙ্গে ধরা দিয়েছেন তারা।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: