প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বুড়িগঙ্গায় পাওয়া মরদেহটি জাবি ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদকের

   
প্রকাশিত: ১১:৩১ পূর্বাহ্ণ, ১৩ নভেম্বর ২০২২

নারায়ণগঞ্জের ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে পাওয়া মরদেহেটির পরিচয় মিলেছে। তার নাম দুরন্ত বিপ্লব। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। দুরন্ত বিপ্লব (৫১) নেত্রকোনা জেলার পূর্বধলার ছোট ইলাশপুরের প্রয়াত আব্দুল মান্নানের ছেলে।

মরদেহ উদ্ধার ও পরিচয়ের বিষয়টি নিশ্চিত করেছেন ফতুল্লার পাগলা নৌ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক শাহজাহান আলী। তিনি জানান, গতকাল শনিবার বিকেলে পাগলা ঘাট থেকে মরদেহটি উদ্ধার করা হয়। রাত ১২টার দিকে কেরানীগঞ্জ থানা পুলিশের সঙ্গে যোগাযোগ করেন স্বজনরা। রাত ৩টায় নারায়ণগঞ্জ এসে মরদেহ শনাক্ত করেন তারা।

দুরন্ত বিপ্লব ৭ নভেম্বর থেকে নিখোঁজ ছিলেন। মরদেহের ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর পরিবারের মতামতের প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পরিদর্শক শাহজাহান আলী।

নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. শেখ ফরহাদ জানান, বেলা ১টার দিকে মরদেহের ময়নাতদন্ত হবে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ সম্পর্কে বলা যাবে।

এর আগে, মরদেহ উদ্ধারের পর নৌ পুলিশের শাহজাহান আলী বলেছিলেন, অন্তত ৪৮ ঘণ্টা আগে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করছি। মরদেহ ফুলে চেহারা বিকৃত হয়ে গেছে। মাথায় লালচে আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে।

স্বজনরা জানান, দুরন্ত বিপ্লব আওয়ামী লীগের কৃষি ও সমবায় উপকমিটিরও সদস্য ছিলেন। কেরানীগঞ্জে তার কৃষি খামার ছিল। গত ৭ নভেম্বর সন্ধ্যায় কেরানীগঞ্জ থেকে মোহাম্মদপুরে মায়ের বাসায় যাবার পথে তিনি নিখোঁজ হন। নিখোঁজের আগে তার মোবাইল ফোনের সর্বশেষ লোকেশন ছিল কামরাঙ্গীরচরের মুসলিমবাগ।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: