প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

পরী-মিম ইস্যুতে যা বললেন নুসরাত ফারিয়া

   
প্রকাশিত: ১২:২৬ অপরাহ্ণ, ১৩ নভেম্বর ২০২২

গত কয়েকদিন ধরেই মিডিয়াপাড়ায় আলোচনার কেন্দ্রে দুই চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ও পরীমণি। তাদের অভ্যন্তরীণ জটিলতা প্রকাশ্যে আনাকে ভালোভাবে দেখছেন না সহকর্মীরা। চিত্রনায়ক জায়েদ খান জানিয়েছেন, তাদের এসব বিষয় বেডরুমেই সমাধান করা উচিত ছিল। এবার এটি নিয়ে কথা বলেছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। ব্যক্তিগত জীবনের চেয়ে কাজ নিয়ে আলোচনায় থাকা জরুরি বলে মনে করেন তিনি।

ফারিয়া বলেন, ‘আমার কাছে মনে হয় কাজ নিয়ে চর্চায় থাকাটা জরুরি। ইদানিং ভয় হয় যে, আমি সমালোচনার কিছু দেই না বলে আমার কনটেন্ট ফ্লপ হয়ে যাবে কি না! যদিও আমি সেটা মনে করি না। দিনশেষে মানুষ ভালো কনটেন্ট পছন্দ করেন। সমালোচনা-আলোচনা একটা নির্দিষ্ট সময় পর্যন্ত থাকে। তারপর ওই জিনিসটা বিবর্ণ হয়ে যায়। কাজের জন্য আমি পরিবারের মাঝখানে আলোচনার উদ্দেশ্য হতে চাই যেন বলতে পারেন, আমাদের দেশে এমন একজন নায়িকা আছেন যিনি এভাবে এভাবে কাজ করেন। কিন্তু ব্যক্তিজীবন নিয়ে ঘাটাঘাটি করা পছন্দ করি না।’

তিনি আরও বলেন, ‘আমি মানুষের সামনে ব্যক্তিজীবন নিয়ে কথা বলি না। হয়তো ব্যক্তিজীবন নিয়ে কথা বললে মানুষের কাছ থেকে আরও বেশি কাভারেজ পেতাম। ভিউজ, লাইকস অনেক বেশি হতো। কিন্তু আমার ওটা দরকার নেই। আইটেম সং, পটাকা কেন করেছি, সেটা নিয়ে কথা উঠেছে। আমার কাজ নিয়ে আলোচনা-সমালোচনা হোক, এটা ভালো। পারসোনাল লাইফ নিয়ে কনট্রোভাসি বোরিং।’

এর আগে বৃহস্পতিবার (১০ নভেম্বর) দিবাপূর্ব রাত সোয়া দুইটার দিকে নির্মাতা রায়হান রাফী, অভিনেত্রী বিদ্যা সিনহা মিম এবং নিজের স্বামী ও অভিনেতা শরিফুল রাজকে কাঠগড়ায় দাঁড় করিয়ে একটি স্ট্যাটাস দেন পরীমণি। সেখানে তিনি ইঙ্গিত করেন মিম-রাজের বিবাহবহির্ভূত সম্পর্কের। এ সময় রাফীকে ‘দালাল’ আখ্যা দিয়ে মিমকে নিজের স্বামী নিয়ে সন্তুষ্ট থাকার উপদেশ দেন তিনি।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: