প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জাহাঙ্গীর আলম ভুঁইয়া

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জ জেলা সেচ্ছাসেবক দলের বিক্ষোভ

   
প্রকাশিত: ২:৩৫ অপরাহ্ণ, ১৩ নভেম্বর ২০২২

বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল বাগেরহাট জেলা শাখার সাধারণ সমপাদক নুরে আলম ভুঞাঁ তানুকে আওয়ামী লীগের সন্ত্রাসীরা গুলিবর্ষন করে হত্যার প্রতিবাদে দেশব্যাপি জেলা ও মহানগরে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে সুনামগঞ্জ জেলা শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৩ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় পুরাতন বাসষ্টেন্ডস্থ বিএনপি’র অস্থায়ী কার্যালয় থেকে সভাপতি শামসুজ্জামান জামান এর সভাপতিত্বে ও সাধারন সমপাদক মনাজ্জির হোসেন এর সঞ্চালনায় এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়।

এতে বক্তব্য রাখেন সভাপতি শামসুজ্জামান জামান, সাংগঠনিক সম্পাদক এডভোকেট আব্দুল আহাদ জুয়েল। এ সময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবকদলের সহ সভাপতি মোস্তাক আহমদ, শাহজাহান মিয়া, সোহেল মিয়া, সহ সাধারন সমপাদক আবুল কাশেম দুলু, লুৎফুর রহমান, সদর পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক শাহ মোশারফ হোসেন, সদস্য সচিব মহিমউদ্দিন ও মশিউর রহমান রাসেল, হাবিবুল বাশার বশির, ফখরুল, খোকন, বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ সহ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: