অসহায়দের মাঝে দীঘিনালা জোনের আর্থিক সহায়তা প্রদান

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২২, ০৫:০৪ পিএম

খাগড়াছড়ির দীঘিনালায় দীঘিনালা সেনা জোনের উদ্যোগে অসহায় পরিবারদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। রবিবার (১৩ নভেম্বর) দুপুরে দীঘিনালা জোন সদরে অসহায় ব্যক্তিদের মাঝে নগদ অর্থ সহায়তা তুলে দেন জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রুম্মন পারভেজ পিএসসি।

নগদ অনুদান প্রাপ্তরা হলেন, ১ নং মেরুং ইউপির মো. আবু হানিফ, ৭ নং ওয়ার্ডের মো. রবিউল্লাহ, মধ্য বোয়ালখালীর মোছা. আমেনা বেগম ও কবাখালী ইউপির হেডম্যান পাড়া এলাকার মো. হানিফ মিয়া।

নগদ অনুদান হাতে পেয়ে মো. হানিফ মিয়া বলেন, 'আমি দীর্ঘদিন ধরে অসুস্থ তাই কাজকর্ম করতে পারছিলাম না। অর্থাভাবে আমি খুবই কষ্টে দিনাতিপাত করছিলাম। ঔষধ পর্যন্ত কিনতে পারছিনা। জোন থেকে সহায়তা পেয়ে আমি খুব উপকৃত হয়েছি। এখন আমি আমার প্রয়োজন মিটাতে পারবো।’

দীঘিনালা জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রুম্মন পারভেজ পিএসসি বলেন, ‘দীঘিনালা জোন সব সময় অসহায়দের পাশে ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে। তিনি আরো বলেন, ‘আজকে যে সহযোগিতা প্রদান করেছি, তাতে যদি সমস্যা সমাধান না হয় তাহলে আমরা সমস্যা সমাধানে আবারও পাশে দাঁড়াবো। অসহায়দের প্রতি আমাদের এ সহযোগিতা অব্যাহত থাকবে।’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: