প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

নালিতাবাড়ীতে ৭৪৫০ জন কৃষক পেল বিনামুল্যে বীজ ও সার

   
প্রকাশিত: ৫:৩১ অপরাহ্ণ, ১৩ নভেম্বর ২০২২

শেরপুরের নালিতাবাড়ী উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে প্রনোদনার আওতায় চলতি রবি মৌসুমে ৭ হাজার ৪৫০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষদের মাঝে বিনামূল্যে সরিষা, গম, ভুট্টা, পিয়াজের বীজ ও সার বিতরণ করা হয়েছে। রবিবার (১৩ নভেম্বর) সকালে উপজেলা মুজিব শতবর্ষ ম থেকে এসব বিতরণ করা হয়।

এতে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) খ্রিষ্টোফার হিমেল রিছিলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা কৃষি কর্মকর্তা আলমগীর কবীর, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসাসিয়েশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আনোয়ার হোসেন ও কৃষানী ক্লোডিয়া নকরেক কেয়া।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসাসিয়েশনের সভাপতি আবদুস সবুর ও স্থানীয় সাংবাদিকবৃন্দ। নালিতাবাড়ী উপজেলার ১২ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার ক্ষুদ্র ও প্রান্তিক ৫ হাজার কৃষকদের ১ কেজি করে সরিষা বীজ, ২০ কেজি সার, ২ হাজার কৃষকদের ২০ কেজি গমের বীজ ও ২০ কেজি সার, ৪শ জন কৃষককে ২ কেজি ভুট্টার বীজ ৩০ কেজি সার এবং ৫০ জন কৃষকে ১ কেজি পিয়াজের বীজ ও ২০ কেজি সার দেওয়া হয়।

তুহিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: