চাঁপাইনবাবগঞ্জে বাবার দুই বছর পর ছেলের আত্মহত্যা

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২২, ০৭:০৬ পিএম

আব্দুল বাশির, চাঁপাইনবাবগঞ্জ থেকে: চাঁপাইনবাবগঞ্জে আত্মহত্যা করে বাবার মৃত্যুর দুই বছর পর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে নবম শ্রেণির এক ছাত্র। সদর উপজেলার রানিহাটি এলাকায় এই আত্মহত্যার ঘটনা ঘটে। জানা যায়, শনিবার (১২ নভেম্বর) দিবাগত রাতের যেকোন সময় ওই ছাত্র আত্মহত্যা করে। পরে রোববার (১৩ নভেম্বর) সকালে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত শিক্ষার্থী সাইফুল ইসলাম রকি (১৬) সদর উপজেলার রানিহাটি ইউনিয়নের ঘোড়াপাখিয়া-কুইটাপাড়া এলাকার মৃত গোলাম মোস্তফার ছেলে ও নবাবগঞ্জ সরকারি হরিমোহন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

স্থানীয় বাসিন্দা, নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, সাইফুল ইসলাম রকির মা বাড়িতে ছিলোনা, তার নানীর বাড়ি বেড়াতে গিয়েছিল। সেই সুযোগে আত্মহত্যা করে রকি। তবে কি কারণে আত্মহত্যা করেছে, সে বিষয়ে কিছুই জানা যায়নি। রবিবার সকালে রকির নিজ ঘরের তীরের সাথে তার মরদেহ ঝুলতে দেখে স্থানীয়রা। পরে থানায় খবর দিলে মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত রকির প্রতিবেশী মনিরুল ইসলাম জানান, দুই বছর আগে রকির বাবা গোলাম মোস্তফা আত্মহত্যা করে মারা যায়। বাবার মৃত্যুর পর থেকেই রকি শোকে মানুসিক বিষণ্নতায় ভুগতো। এমনকি প্রলাপ করে, বাবার কবরে গিয়ে গড়াগড়ি করে কান্নাকাটি করত। রকি মানসিক ভারসাম্যহীন ছিল বলেও জানান তিনি।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান মোবাইল ফোনে জানান, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পুলিশ গিয়ে ওই স্কুল শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম শেষে পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: