প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সোহাগ মাতুব্বর

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

টিভি খুললেই শুনি খেলা হবে আমি বলি খেলা হবে না: এমপি নিক্সন

   
প্রকাশিত: ৭:২৩ অপরাহ্ণ, ১৩ নভেম্বর ২০২২

টেলিভিশন খুললেই শুনি খেলা হবে খেলা হবে খেলা হবে আমি বলি খেলা হবে না বলে মন্তব্য করেছেন ফরিদপুর-৪ আসনের আলোচিত সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন। ভাঙ্গা পৌরসভার ৩ নং ওয়ার্ডের দাড়িয়ারমাঠ এলাকার কলেজপাড়ে রবিবার দুপুরে একটি মাধ্যমিক বিদ্যালয়ের উদ্বোধন করার সময় তিনি এই মন্তব্য করেন।

ভাঙ্গা পৌরসভার মেয়র এ এফ এমডি রেজার নামানুসারে বিদ্যালয়ের নামকরণ করা হয়েছে ‘এ এফ এমডি রেজা উচ্চ বিদ্যালয়’। বিদ্যালয়ের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফরিদপুর-৪ আসনের এমপি ও যুবলীগ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন। ভাঙ্গা পৌরসভার মেয়র এ এফ এমডি রেজার সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ফরিদপুর জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম হাবিবুর রহমান, ভাঙ্গা পৌরসভার মেয়র এ.এফ এমডি রেজা প্রমুখ।

এ সময় আরো মধ্যে উপস্থিত ছিলেন, সদরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী সফিকুর রহমান, ভাঙ্গা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সুধিন কুমার সরকার, ভাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. জিয়ারুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে এমপি নিক্সন চৌধুরী বলেন, আজকাল টেলিভিশন খুললেই শুনি খেলা হবে খেলা হবে। আমি বলি খেলা হবে না। খেলা কার সঙ্গে হবে১০ ট্রাক অস্ত্র মামলার আসামির সঙ্গে নাকি এতিমের টাকা মেরে খাইছে তার সঙ্গে। তারেক জিয়ার সঙ্গে খেলতে গেলে তো লন্ডন যেতে হবে। বিএনপি কে মোকাবিলা করার জন্যে আওমীলীগ বা ছাত্রলীগের দরকার নেই শেখ ফজলে নূর পরশের নেতৃত্বে যুবলীগই যথেষ্ট।

তিনি আরো বলেন, এই ভাঙ্গার উন্নয়নে যারা অবদান রেখেছেন তাদের আমরা সম্মানিত করতে চাই। তারই ধারাবাহিকতায় ভাঙ্গা পৌরসভার জনপ্রিয় পৌর মেয়রের নামে এ শিক্ষা প্রতিষ্ঠানের নামকরণ করা হয়েছে। শিক্ষা বিস্তারে এ প্রতিষ্ঠান অগ্রণী ভূমিকা পালন করলেই আমার এ উদ্যোগ সফল হবে।

ভাঙ্গা পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর সাহেব আলী মাতুব্বর জানান, বিদ্যালয়টি ভাঙ্গা পৌরসভার ব্যবস্থাপনায় পরিচালিত হবে। ৫০ শতাংশ জমির উপর বিদ্যালয়টি প্রতিষ্ঠিত। ২০২৩ সালে ১লা জানুয়ারি থেকে ৬ষ্ঠ শ্রেণির শ্রেণি কার্যক্রম শুরু হবে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: