মৌলভীবাজারে ছাত্রদল সভাপতিসহ আটক ৫

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২২, ০৮:০৪ পিএম

মৌলভীবাজারে লিফলেট বিতরণকালে পুলিশকে মারধরের অভিযোগে জেলা ছাত্রদলের সভাপতিসহ বিএনপির পাঁচ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (১৩ নভেম্বর) দুপুরে শহরের চৌমুহনী এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- জেলা ছাত্রদলের সভাপতি মো. রুবেল আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল চৌধুরী, পৌর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক মো. জাকির হোসেন, ছাত্রদল কর্মী সাব্বির আহমদ ও শাকিল মিয়া।

প্রত্যক্ষদর্শী ও দলীয় সূত্রে জানা যায়, আগামী ১৯ নভেম্বর বিএনপির সিলেট বিভাগীয় গণসমাবেশ সফল করার লক্ষে রবিবার দুপুরে পৌর এলাকায় লিফলেট বিতরণ করছিলেন বিএনপির নেতাকর্মীরা। এ সময় শহরের চৌমুহনী এলাকায় তারা লিফলেট বিতরণ করতে গেলে জেলা ছাত্রদলের সভাপতিসহ বিএনপির পাঁচ নেতাকর্মীকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে মৌলভীবাজার সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মশিউর রহমান বলেন, বিএনপির নেতাকর্মীরা লিফলেট বিতরণকালে পুলিশকে মারধর করে। এ কারণে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানিয়ে পুলিশের এই কর্মকর্তা বলেন, এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: