ফেসবুকে স্ট্যাটাস দিয়ে পদ হারাল আ.লীগ নেতা

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২২, ১০:০১ পিএম

জামালপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক সুরুজ্জামানকে অব্যাহতি দেওয়া হয়েছে। বহিষ্কৃত নেতার পক্ষ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় তাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। রবিবার (১৩ নভেম্বর) বিকেলে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরীর স্বাক্ষরিত এক চিঠিতে এই তথ্য নিশ্চিত করা হয়।

চিঠিতে বলা হয়, অধ্যাপক সুরুজ্জামানের ব্যবহৃত ফেসবুক আইডি থেকে আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত নেতা দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র শেখ মোহাম্মদ নুরুন্নবী অপুকে দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চাই মর্মে একটি পোস্ট করা হয়।

জেলা আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে থেকে এই ধরনের কর্মকাণ্ড অসাংগঠনিক, বিব্রতকর ও সংগঠনের শৃঙ্খলা পরিপন্থি। এর আগেও তাকে এসব বিষয়ে মৌখিকভাবে সতর্ক করা হয়েছিল। তবে বিভিন্ন সময় তিনি তা উপেক্ষা করেন। এ অবস্থায় তাকে সাময়িকভাবে অব্যাহতি দেওয়া হলো’। কেন তাকে চূড়ান্তভাবে বহিষ্কার করা হবে না, পত্র প্রাপ্তির ৭ দিনের মধ্যে তার কারণ জানাতে বলা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে অধ্যাপক সুরুজ্জামান গণমাধ্যমকে বলেন, অব্যাহতিপত্র হাতে পেয়েছি। আমার আইডি থেকে যে স্ট্যাটাস দিয়েছি, তা দলের বিরুদ্ধে না। আমার মনে হয় আমার বক্তব্যকে নেতৃবৃন্দ ভুল বুঝেছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: