প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

রাত পোহালেই চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচন

   
প্রকাশিত: ১১:৩৯ অপরাহ্ণ, ১৩ নভেম্বর ২০২২

আব্দুল বাশির, চাঁপাইনবাবগঞ্জ থেকে: চাঁপাইনবাবগঞ্জে জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে আজ ১৪ নভেম্বর। এদিন সকাল ৯টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ইভিএমএ ভোটাররা ভোট দিবেন।

চাঁপাইনবাবগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মোতাওয়াক্কিল রহমান বলেন জেলার ৫ উপজেলার পাঁচটি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। প্রত্যেক কেন্দ্রে দুটি করে মোট ১০ টি বুথ থাকবে। সুষ্ঠু ভোট গ্রহণের জন্য ৫ জন প্রিজাইডিং অফিসার, ১০ জন সহকারী প্রিজাইডিং অফিসার ও ২০ জন পোলিং অফিসার নিয়জিত থাকবে। এছাড়াও প্রত্যেক ভোট কেন্দ্রে ৩জন পুরুষ ও ১ জন মহিলা আনসার সদস্য নিয়োগ থাকবে।

জেলা পরিষদের ৫ সাধারণ ওয়ার্ডে ২০ জন সদস্য ও ৫ জন মহিলা সদস্য প্রতিদ্বন্দ্বিতা করছেন। জেলায় ৬৫৯ জন ভোটার আছে। এরমধ্যে পুরুষ ভোটার ৫০৫ জন ও মহিলা ১৫৪ জন।

উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়্যারমান পদে ৪ জন মনোনয়ন পত্র তুললেও বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন একাই জমা দেন। তাকে ইতোমধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত করা হয়েছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: