প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

বিলবোর্ডে আমার নামটাও ভুল : ওবায়দুল কাদের

   
প্রকাশিত: ১২:৩১ পূর্বাহ্ণ, ১৪ নভেম্বর ২০২২

দীর্ঘ সাত বছর পর ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনকে কেন্দ্র করে টাঙানো বিলবোর্ডে নিজের নামের বানান ভুল হওয়ায় অসন্তোষ প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। গতকাল রোববার (১৩ নভেম্বর) পানি উন্নয়ন বোর্ড (ওয়াপদা) মাঠে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনকে ঘিরে পোস্টার, ব্যানার, ফেস্টুন, বিলবোর্ড, তোরণে ছেয়ে গেছে গোটা এলাকা।

এসময় নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, আমাদের নেত্রী শেখ হাসিনা সাশ্রয় করতে বলেছেন। তাই অত বিলাসবহুল সম্মেলন আমরা করব না। কিন্তু জেলাতে এত বিলবোর্ড! এয়ারপোর্টে নেমে দেখি বিলবোর্ডে আমার নামটাও ভুল। সামনে দেখি এক রকম, বিলবোর্ডে দেখি আরেক রকম চেহারা। এতো বিলবোর্ড আমি জীবনে আর দেখিনি। নেতাকর্মীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, কেন এত পয়সা খরচ করেন! অপচয় করবেন না। গরিবকে সাহায্য করেন। ভালো ব্যবহার করে মানুষকে খুশি করুন। এটাই হলো আপনাদের কাজ। অপকর্ম করবেন না। অপকর্ম কারা করে আমরা জানি। সময়মতো সংশোধন না হলে খবর আছে।

আয়োজিত এই সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই-এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুর সঞ্চালনায় উদ্বোধনী বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, কার্যনির্বাহী সদস্য এ্যাডভোকেট আমিরুল আলম মিলন এমপি, পারভীন জামান কল্পনা ও গ্লোরিয়া সরকার ঝর্না এমপি প্রমুখ। সম্মেলন শেষে প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের নতুন কমিটির সভাপতি হিসেবে আব্দুল হাই ও সাধারণ সম্পাদক হিসেবে সাইদুল করিম মিন্টুর নাম ঘোষণা করেন।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: