প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শাহীন মাহমুদ রাসেল

কক্সবাজার প্রতিনিধি

একা পেয়ে ধর্ষণ চেষ্টা, শিশুর চিৎকার শুনে যুবককে ধরে পুলিশে দিল জনতা

   
প্রকাশিত: ৯:২৪ পূর্বাহ্ণ, ১৪ নভেম্বর ২০২২

মা আত্মীয়ের বাড়িতে বেড়াতে গেছেন। এই সুযোগে পাঁচ বছরের এক শিশুকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করেন এক যুবক। এসময় শিশুটির চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এলে পালিয়ে যাওয়ার সময় অভিযুক্ত যুবককে ধরে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।

ঘটনাটি ঘটেছে কক্সবাজার শহরের মোহাজের পাড়ায়। গ্রেফতার যুবকের নাম তারেক (১৮)। তিনি স্থানীয় এক মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্র। কক্সবাজার সদর থানার ওসি মো. রফিকুল ইসলাম এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

ভুক্তভোগীর শিশুর বাবা বলেন, গতকাল শনিবার বিকেলে আমার স্ত্রী প্রতিবেশী এক আত্মীয়ের বাড়িতে যান। এই সুযোগে মেয়েকে ফুসলিয়ে তারেক তার বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। এ সময় পাশের বাড়িতে থাকা মনোয়ারা বেগম নামে এক নারী ঘটনাটি দেখতে পেয়ে চিৎকার দিলে লোকজন গিয়ে মেয়েটিকে উদ্ধার করে এবং পালানোর সময় তারেককে ধরে ফেলেন। পরে পুলিশ গিয়ে তাকে আটক করে।

কক্সবাজার সদর থানার এসআই মো. নুরুল আবছার ভুক্তভোগী শিশুর স্বজনদের বরাত দিয়ে বলেন, শনিবার বিকেলে কক্সবাজার শহরের মোহাজের পাড়ায় ধর্ষণের শিকার হয় শিশুটি। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তারেক নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

এসআই নুরুল আবছার বলেন, প্রাথমিকভাবে ধর্ষণের সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন তারেক। রোববার সকালে তাকে একমাত্র আসামি করে থানায় এজাহার দায়ের করেছে শিশুটির বাবা।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) মো. আশিকুর রহমান বলেন, শনিবার সন্ধ্যায় ধর্ষণের শিকার হওয়া শিশুকে হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। মেডিকেল প্রতিবেদন হাতে আসার পর ঘটনার সত্যতা নিশ্চিত হওয়া যাবে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: