প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

ফারদিন হত্যার নেপথ্যে রায়হান গ্যাং, যেকোনো সময় গ্রেপ্তার

   
প্রকাশিত: ১১:৩৫ অপরাহ্ণ, ১৪ নভেম্বর ২০২২

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী ফারদিন নূর পরশ হত্যা মামলায় চাঞ্চল্যকর অগ্রগতি পেয়েছে র‍্যাব। শীর্ষ মাদক ব্যবসায়ী রায়হান গ্যাং ফারদিন হত্যার নেপথ্যে কাজ করেছে বলে র‍্যাব সূত্রে জানা গিয়েছে। আলোচিত এই হত্যাকাণ্ডের ঘটনায় রায়হানসহ বেশ কয়েকজনকে নজরদারিতে রাখা হয়েছে বলে র‍্যাবের একাধিক সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

এছাড়া যেকোনো সময় তাকে গ্রেপ্তার করা হবে বলেও জানান তারা। আজ সোমবার (১৪ নভেম্বর) রাত সাড়ে নয়টার দিকে ফারদিন হত্যার চাঞ্চল্যকর সব তথ্য জানতে পারে বাহিনীটি। সূত্র জানিয়েছে, আলোচিত এই হত্যার ঘটনায় রায়হানসহ বেশ কয়েকজন নজরদারিতে রয়েছে। যারা বুয়েট শিক্ষার্থী ফারদিনকে পিটিয়ে হত্যা করেছে।

এছাড়া নারী ঘঠিত কিংবা মাদকের কোনো সম্পৃক্ত পাওয়া গেছে কি—না জানতে চাইলে র‍্যাবের এক কর্মকর্তা বলেন, ‘ফারদিনের সঙ্গে আমরা মেয়ে ঘটিত বা মাদকের কোনো সম্পৃক্ততা পাইনি। তাকে ফিটিং এবং অস্ত্রের ভয় দেখিয়ে চনপাড়া বস্তিতে নিয়ে যাওয়া হয়।’ চনপাড়া কীভাবে গেল জানতে চাইলে র‍্যাব কর্মকর্তা বলেন, ‘চনপাড়া বস্তি থেকে ফারদিনের বাসা তিন কিলোমিটার দুরে। আর ফারদিন বস্তির ভেতরে যাইনি। ধারণা করছি, মেইন রোড থেকেই তাকে ফিটিং দিয়ে ভেতরে নেওয়া হয়েছে। এরপর পিটিয়ে মারা হয়েছে। এই ঘটনায় এখন পর্যন্ত বন্দুকযুদ্ধে নিহত সিটি শাহীনের সম্পৃক্ততা পাওয়া যায়নি।’

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: